শিরোনাম :
টেকনাফে পুলিশের উপর হামলাকরে আসামী ছিনতাই : ইউপি সদস্য আটক ফের অস্ট্রেলিয়াকে হারাল টাইগাররা প্রযোজক রাজের বাসায় র‍্যাবের অভিযান ঘর নদীতে পড়ে যাওয়ার চিন্তায় ঘুমাতে পারছেনা চাকমারকুল ইউপির ৩ গ্রামের মানুষ রামুতে অসহায়দের মানবিক সহায়তা দিয়েছে সুশাসনের জন্য নাগরিক ‘সুজন’ দর্জি দোকানের কর্মচারীথেকে নেতা মনির : ৪ দিনের রিমান্ডে পরীমনির বাসায় অভিযান সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে : র‌্যাব বৌভাতে যাওয়ার সময় বজ্রপাতে ১৭ বরযাত্রীর মৃত্যু প্রসাধনীর আড়ালে চকরিয়া কুরিয়ারে মিলল ৭০ লক্ষ টাকার ইয়াবা, পাচারকারী আটক সুজন জেলা কমিটির পক্ষ থেকে বন্যাদূর্গতদের মাঝে অর্থ সহায়তা প্রদান

বাফুফের নির্দেশ অমান্য করে রামুতে ডিএফ’এর ফুটবল লীগ শুরু

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯
  • 191 বার সংবাদটি পড়া হয়েছে

ক্রীড়া প্রতিবেদক
বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের নির্দেশনা মানছে না কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশন। কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত কর্মকর্তাদের ভাগভাটোয়ারার ছয়টি দল নিয়ে মাঠে গড়ালো কথিত দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ। মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে রামু স্টেডিয়ামে এই ফুটবল এই লিগের উদ্বোধন করা হয়। উদ্বোধনী ম্যাচে কক্সবাজার ডিএফএর সভাপতি ফজলুল করিম সাঈদীর চকরিয়া ফুটবল একাডেমী ২-০ গোলে হারিয়েছে ঈদগাঁও সেভেন স্টারকে। এদিকে ৬টি দলের অন্যতম খুরুশকুল ক্রীড়া সংস্থার কোচ কাম টিম ম্যানেজার, সাবেক কৃতি ফুটবলার মাসুদ আলম অভিযোগ করেছেন, দলবদলে আমার থেকে টাকা নিয়েছে কুতুবদিয়ার ফুটবলার সাইমুম। অথচ অনৈতিক ভাবে ডিএফএ সভাপতি ফুটবলার সাইমুমকে তাঁর টিমে-অর্ন্তভুক্ত করে গতকাল মাঠে নামান। ফুটবলার সাইমুমের টোকেন এখনও আমার হাতে। অভিযোগ রয়েছে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ নাম দিলেও উদ্বোধনী অনুষ্ঠানের মেহমানদের সম্মান রক্ষার্থে বিভিন্ন দলের খেলোয়াড় এনে দু’দলের জার্সি পরিয়ে দিয়ে গতকাল প্রীতি ম্যাচের আদলে কথিত এই ফুটবল লীগ শুরু করেছে। এদিকে ডিএফএর এই ফুটবল লীগের উদ্বোধন করেন কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল। জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য বিজন বড়ুয়া। অন্যদিকে বাফুফের বাইলজ ও নির্দেশনা অবজ্ঞা করে আয়োজিত এই ফুটবল লীগের উদ্বোধনী অনুষ্ঠানে বাফুফের সদস্য বিজন বড়–য়া উদ্বোধক হিসেবে উপস্থিত থাকায় কক্সবাজারের সচেতন ক্রীড়া মোদিদের মাঝে নানা প্রশ্নের উদ্রেক হয়েছে।
এদিকে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, শওকত আলম, খালেদ আজম বিপ্লব, পরিমল বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT