বন্যায় চকরিয়ায় ৫৬ কোটি ১৬ লাখ টাকার ক্ষতি

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, জুলাই ১৭, ২০১৯
  • 103 বার সংবাদটি পড়া হয়েছে

চকরিয়া(কক্সবাজার) প্রতিনিধি :
মাছ চাষে গড়বো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ ও মৎস্য সেক্টরের সমৃদ্ধি সুশীল অর্থনীতির অগ্রগতি এই প্রতিবাদ্যকে সামনে রেখে কক্সবাজারের চকরিয়ায় উপজেলা মৎস্য অধিদপ্তর আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ ”২০১৯ উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭জুলাই) দুপুরের চকরিয়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলামের সভাপতিত্বে মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম। এসময় তিনি বলেন, সারা দেশের ন্যায় চকরিয়া উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে ৭ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে এ দিবস পালন করা হবে। দিবসটিকে ঘিরে ব্যানার ফেস্টুন সহযোগে র‌্যালী, পোনা অবমুক্তকরণ, ফরমালিন বিরোধী অভিযান মৎস্য আইন, মৎস্য চাষ বিষয়ে বির্তক প্রতিযোগিতা ও হাটবাজারে মৎস্য চাষে উদ্বুদ্ধকরণ সভা আয়োজন করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মাহবুবুর রহমান, মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী সাইফ উল্লাহ সাইফুল, দুলাল কান্তি দে সহ জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পত্রিকার কমর্রত সাংবাদিকবৃন্দ।
এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে দুই হাজার ৮৩০টি পুকুরের থেকে ৫৩৭ টন মা, ২৫০টি বাণিজ্যিক খামার থেকে ৮৮৫ টন মাছ, ৮২৮টি চিংড়ি খামার থেকে ২৯৩ টন চিংড়ি ভেসে গেছে। এতে ৫৬ কোটি ১৬ লাখ টাকার ক্ষতি হয়েছে। তাদের তালিকা এরইমধ্যে উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। ##

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT