শিরোনাম :

বন্দুকযুদ্ধে রোহিঙ্গা নাগরিকসহ দুই মাদক কারবারি নিহত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, অক্টোবর ১২, ২০১৯
  • 307 বার সংবাদটি পড়া হয়েছে

 

আব্দুল্লাহ মনির টেকনাফ
টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা নাগরিকসহ দুই মাদক কারবারি নিহত হয়েছে।

নিহত মাদক কারবারি হলেন টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনা এলাকার হাজী হামিদ হোসেনের ছেলে আহাম্মদ হোসেন(৪৫), নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের মৃত কালা মিয়ার ছেলে আব্দুর রহমান (৪৬)।

১২ অক্টোবর শনিবার ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ের পাদদেশে এই ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ দাবি করে বলেন, গতকাল শুক্রবার রাতে থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও ৬টি মাদক মামলার পলাতক আসামি আহমদ হোসেন ও আব্দুর রহমানকে গ্রেপ্তার করে। থানায় নিয়ে এসে ব্যাপক জিজ্ঞাসাবাদ ও তাদের স্বীকারোক্তির ভিত্তিতে ইয়াবা ও অস্ত্র উদ্ধারের জন্য টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ের পাদদেশে পৌঁছামাত্র সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। উভয়ের পক্ষের গোলাগুলিতে ধৃত আসামী আহাম্মদ হোসেন ও আব্দুর রহমান গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় দুই জনকে উদ্ধার করে টেকনাফ সদর হাসপাতালে নেওয়া হলে, জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার প্রেরণ করা হয়। সেখানে পৌঁছালে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে দুটি এলজি 8 রাউন্ড তাজা কার্তুজ ও ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহত দুই জনের মৃতদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই সংক্রান্তে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT