শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে দূর্গা পূজায় হামলা প্রতীমা ভাংচুরের প্রতিবাদে কক্সবাজারে মানববন্ধন বিদেশে যেতে চায় মুহিবুল্লাহ‘র পরিবার পাহাড়তলীতে বেলালের গ্যারেজে আড়ালে চলছে ইয়াবা ব্যবসা কাপ্তাইয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা মাস্ক পরার বাধ্যবাধকতা আর থাকছে না সৌদিতে বিনা শুল্কে মিয়ানমার থেকে পেঁয়াজ আমদানীর নির্দেশ দিলেন অতিরিক্ত বানিজ্য সচিব পাহাড়তলীতে গ্যারেজের আড়ালে চলছে ইয়াবা ব্যবসা টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইয়াবা নিয়ে সহযোগি সহ ঢাকায় আটক পাঁচ কেজি আইসসহ টেকনাফ সিন্ডিকেট প্রধান ঢাকায় আটক পেকুয়ায় ত্রিভূজ প্রেমের বলি দুই প্রেমিক-প্রেমিকা

বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ডিসেম্বর ২, ২০২০
  • 221 বার সংবাদটি পড়া হয়েছে

আবদুল্লাহ মনির,টেকনাফ
সাগরপথে ইয়াবার বড় চালান পাচারকালে কক্সবাজারের টেকনাফে বঙ্গোপসাগরে ট্রলারসহ মিয়ানমারের সাত নাগরিককে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড সদস্যরা। এসময় তাদের ট্রলারে তল্লাশি চালিয়ে ২ লাখ ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
বুধবার গভীর রাতে টেকনাফের সাবরাংয়ের কাটাবনিয়া সংলগ্ন এলাকায় বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ইয়াবার চালানসহ তাদের আটক করা হয়।

টেকনাফ কোস্ট গার্ড স্টেশন কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলাম বলেন, মিয়ানমার থেকে সাগরপথে ইয়াবার বড় চালান কক্সবাজারের দিকে পাচার হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ডের একটি দল রাতে কাটাবনিয়া সংলগ্ন বঙ্গোপসাগরে অভিযান পরিচালনা করে। কোস্ট গার্ড সদস্যরা কৌশলে তাদের ধাওয়া করে ট্রলারটি ধরে ফেলে। এক পর্যায়ে ট্রলারসহ সাত পাচারকারীকে আটক করে। তাদের স্বীকারোক্তিতে ট্রলারে তল্লাশি চালিয়ে ২ লাখ ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তারা স্বীকার করেছে, মিয়ানমার থেকে ইয়াবার চালানটি সাগরপথে
কক্সবাজারের দিকে নিয়ে যাচ্ছিল।

লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,উদ্ধার হওয়া ইয়াবা আনুমানিক মূল্য ১৪ কোটি টাকা। এবং ইয়াবাও ট্রলার টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে, নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT