শিরোনাম :

বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনাকারীরা খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধঃ এমপি আশেক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, আগস্ট ১৬, ২০১৯
  • 153 বার সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি
আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, ১৫ আগষ্ট জাতির জনককে হত্যার মধ্যদিয়ে ঘাতকেরা দেশকে পরাধীন রাষ্ট্র যে চেষ্টা করেছিল ঘাতকদের এমন পরিকল্পনা বাস্তবায়ন হয়নি। জাতির জনকের হত্যার বিচার রুদ্ধ করতে জিয়া এবং খালেদার চেষ্টাও ব্যর্থ হয়েছে। ইতিহাসের এই জঘন্যমত হত্যাকান্ডকে দেশের মানুষ মেনে নিতে পারেনি বলেই সকল ষড়যন্ত্রের অবসান হয়ে জাতির জনক হত্যার বিচার সম্পন্ন হয়েছে। সেই ঘাতকরা এখন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছে। দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে। তিনি গতকাল মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন। সাইরাডেইল প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম ছমিউদ্দিনের সভাপতিত্বে বেলা ২টায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য মাস্টার রুহুল আমিন, সাবেক চেয়ারম্যান এনামুল হক রুহুল, চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ, মাস্টার নুর বক্স, নবীর হোসেন ভুট্টু, শওকত ইকবাল মুরাদ ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম উল্লাহ সেলিম। এ ছাড়া উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহসভাপতি আশহাদ উল্লাহ সায়েম, জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সরওয়ার কাইছার ছিদ্দিকী সোহেল, মনির বিন সোলতান, বাদশা ও সাহেল।
পরে তিনি । মাতারবাড়ী ইউনিয়নের পশ্চিম পাশের ভাঙ্গন কবলিত বেড়িবাঁধ পরিদর্শন করেছেন এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জামিরুল ইসলাম, এএসপি সার্কেল রতন কান্তি দাশ, মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর ও কুতুবদিয়া থানার ওসি দিদারুল ফেরদৌস উপস্থিত ছিলেন। এ সময় তিনি বলেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পানি সম্পদ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রীর সাথে দেখা করে মাতারবাড়ী রক্ষার বেঁড়িবাঁধটিকে টেকসই বেঁড়িবাঁধ নির্মান করার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আবেদন করা হবে বলে । স্থানীয় নেতাকর্মীদের নিয়ে ভাঙ্গা বেড়িবাঁধ এবং ক্ষতিগ্রস্থ এলাকা ঘুরে দেখেন। তিনি আরো বলেন মাতারবাড়ীর জনসাধারনের দোরগোড়ায় সেবা পৌঁছানোর জন্য প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT