প্রকাশিত সংবাদে গফুর মিস্ত্রির প্রতিবাদ ও ব্যাখা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, এপ্রিল ১৭, ২০১৯
  • 207 বার সংবাদটি পড়া হয়েছে

 

অনলাইন নিউজ পোর্টাল ‘নিউজ কক্সবাজার ডটকম’ সহ বিভিন্ন অনলাইনে গত ১২ এপ্রিল ইয়াবা গ্রাম লারপাড়ার চিহ্নিত মাদক কারবারীরা দাপটের সাথে চালাচ্ছে ইয়াবা ব্যবসা শিরোনামে প্রকাশিত সংবাদটি আমি নিম্ন স্বাক্ষরকারীর দৃষ্টি গোচর হয়েছে।

উক্ত সংবাদে পশ্চিম লারপাড়ার গফুর মিস্ত্রির নাম দেখে আমি বিস্মিত হয়েছি। উক্ত সংবাদের একাংশে আমাকে (আব্দুল গফুর মিস্ত্রি) জড়িয়ে যে কাল্পনিক তথ্যগুলো উপস্থাপন করা হয়েছে সেগুলো সম্পূর্র্ণ মিথ্যা, ভিত্তিহীন এবং উদ্দেশ্যেপ্রণোদীত।  উক্ত মিথ্যাচারের আমি তীব্র নিন্দা জানাচ্ছি।

আমি মাদকের মতো ঘৃনিত কোন কাজে জড়িত নই। সংবাদে টেকনাফে আমার নিকটাত্মীয় আছে বলে উল্লেখ করা হয়েছে। কিন্তু বাস্তবে টেকনাফে আমার কোন আত্মীয়-স্বজন নেই। সংবাদে উল্লেখিত হাবিরছড়ার জহির নামে ওই ব্যক্তিকে আমি কোনদিন দেখিও নাই, চিনিওনা। শুধুমাত্র আমাকে হয়রানি করার জন্য কিছু মানুষ পরিকল্পিতভাবে উঠেপড়ে লেগেছে। তারা বিভিন্ন সময় আমার কাছ থেকে কোন কারণ ছাড়াই টাকা দাবী করেছিল। কিন্তু টাকা না দেওয়ায় সংশ্লিষ্ট অনলাইন নিউজপোর্টালের সংবাদিককে ভূয়া তথ্য দিয়ে মনগড়া সংবাদ প্রকাশ করিয়েছে। ওই সংবাদিকও সত্য-মিথ্যা যাচাই না করে সংবাদটি ছাপিয়েছিল।

প্রকৃতপক্ষে আমি একজন রাজমিস্ত্রি। রাজমিস্ত্রির কাজ করে জীবিকা নির্বাহ করি। সাম্প্রতিক সময়ে আইডিএফ সহ কয়েকটি ক্ষুদ্র ঋণ সংস্থার কাছ থেকে ঋণ নিয়ে একটি ছোট বাড়ি তৈরী করছি। ওই বাড়িটি করার কারণে কতিপয় মানুষগুলোর রোষানলে পড়েছি। অথচ ছোট্ট বাড়িটি করতে গিয়ে মাত্রাতিরিক্ত ঋণগ্রস্ত হয়েছি। ঋণের বোঝা মাথায় নিয়ে বর্তমানে চরম অভাব-অনটনে দিন কাটছে। তারপরও মাথা গোঁজার ঠাঁই হিসেবে বাড়িটি করতে হচ্ছে।

ওই অনলাইনে মিথ্যা সংবাদটি প্রকাশের পর বিভিন্ন ব্যক্তি নানা পরিচয় দিয়ে আমাকে হয়রানি করে যাচ্ছে। বিষয়টি নিয়ে আমার পুরো পরিবার চরম উদ্বেগে। ষড়যন্ত্রকারীরা যেকোন সময় আমাকে বড় ধরণের বিপদে ফেলতে পারে। তাই এই বিষয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। পাশাপার্শি মিথ্যা সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী

মো. আব্দুল গফুর মিস্ত্রি।

পশ্চিম লারপাড়া, ঝিলংজা, কক্সবাজার সদর।

 

 

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT