পোকখালীতে বৈশাখী মেলার নামে জুয়ার আসর বসাতে তৎপর প্রভাবশালীরা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯
  • 173 বার সংবাদটি পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক

পোকখালীতে বৈশাখী মেলার আড়ালে জুয়ার আসর বসাতে মরিয়া হয়ে উঠেছে কতিপয় চক্ররা। সক্রিয় চিহ্নিত জুয়াড়িরা। এমনকি বলী খেলার অনুমতি নিতে পোকখালীর কজন নেতা তৎপর হয়ে উঠে। স্থানীয় পরিষদ থেকে অনুমতি পায়নি তারা। রমজানের আগে বলীখেলার নামে জুয়ার আসর বসানোর খবরে মুসল্লীদের মাঝে চাপাক্ষোভ বিরাজ করছে। দিবালোকে জুয়ার আসর বসালে দলের ভাবমূর্তি চরম ভাবে ক্ষুন্ন হবে বলে মনে করেন সচেতন মহল।

জানা যায়,ঐ চক্রটি আগামী সোম,মঙ্গল,বুধবার তিনদিন ব্যাপী পোকখালীনতুন বাজার এলাকায় বলী খেলার নামে জুয়ার আসর বসানোর অপ তৎপরতা চালাচ্ছেন। স্থানীয়দের মতে, বলী খেলার নামে জুয়ার আসর গড়ে তুলার চেষ্টা চালাচ্ছেন এলাকার কতিপয় যুবকরা।

সূত্র মতে, প্রশাসন থেকে বলীখেলার নামে ঐতিহ্যবাহী একটি সংস্কৃতির অনুমতি এনে ৩/৪ দিন ধরে সুবিধাজনক স্থানে প্রকাশ্য দিবালোকে জুয়ার আসর বসায় গুটি কয়েক বেকার যুবক। বলী খেলা একটি ঐতিহ্যবাহী সংস্কৃতি কিন্তু এই সংস্কৃতির আড়ালে প্রকাশ্য জুয়ার আসর গড়ে তোলা কোন সভ্য সমাজে হতে পারেনা।

পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদের সাথে কথা হলে তিনি,কিছু ব্যাক্তি তাঁর কাছে বলী খেলার অনুমতি নিতে আসলেও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে বৈশাখী মেলার নামে কোন প্রকার অনুমতি প্রদান করা হয়নি বলে জানান।

ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান পোকখালীর বলীখেলার বিষয়ে তিনি কিছুই জানেননা বলে জানিয়েছেন।তবে সাধারণ মানুষের অভিযোগ স্থানীয় ইউনিয়ন আওয়ামীগ নেতা এই বলী খেলার আয়োজন করছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT