শিরোনাম :
কক্সবাজারে বিমান উড্ডয়নের সময় ধাক্কাতে ২ টি গরুর মৃত্যু : বড় দূর্ঘটনা থেকে রক্ষা চকরিয়ায় ব্যালট পেপার বিনষ্টের অভিযোগে মামলা: প্রিজাইডিং অফিসার কারাগারে খুরুশকুল এলাকায় অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-আটক ১ কস্তুরাঘাট সংলগ্ন বাকঁখালী নদী এখন প্রভাবশালীর ব্যাক্তিগত জমি বদরখালীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকা প্রার্থীর ভাগ্নেকে পিটিয়ে হত্যা ঈদগাঁওতে শীতমৌসুমে গরম কাপড় কিনতে ক্রেতাদের ভীড় চকরিয়ায় ১০ ইউপিতে আ‘লীগ ৫ স্বতন্ত্র ৫ মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টা, মহেশখালীর মেয়রসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা পিএমখালীতে ইয়াবা সহ আটক হোসেনের সিন্ডিকেট এখনো অধরা নাফ নদ থেকে ১ কেজি আইসসহ পাচারকারী আটক

পেকুয়া সন্ত্রাসী হামলায় আহত- ৪

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯
  • 198 বার সংবাদটি পড়া হয়েছে

পেকুয়া প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় ডজন মামলার পলাতক আসামী এলাকার চিহ্নিত সন্ত্রাসী শফির নেতৃত্বে হামলা চালিয়ে ছাত্রী ও মহিলা সহ ৪ জনকে আহত করা হয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর) বিকাল ৪ টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের বারিয়াকাটা দক্ষিণচর এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন একই এলাকার বজরুছ মিয়ার ছেলে আবুল হোসেন (৫৫), আবুল হোসেনের স্ত্রী নামিয়া খাতুন (৪৫), আবুল হোসেনের মেয়ে জন্নাতুল ফেরদৌস (২০) ও নবী হোসেনের মেয়ে ও স্থানীয় একটি মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্রী হাদিছা বেগম। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত আবুল হোসেন জানান, তাদের ধানি জমি থেকে আমাদের ছাগলে ধান খেয়েছে বলে বারাইয়াকাটা দক্ষিণচর এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ডজন মামলার আসামী শফির স্ত্রী আমার স্ত্রী নামিয়াকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় তিনি গালি না করতে নিষেধ করলে সে ক্ষিপ্ত হয়ে আমার স্ত্রীকে লাটির দিয়ে আঘাত করে মাঠিতে পেলে দেয়। এমন সময় আমি তাকে উদ্ধার করতে গেলে সন্ত্রাসী শফি এসে আমাকে লোহার রড় দিয়ে আঘাত করে। এবং আমার মেয়ে ও নাতিকেও আঘাত করে। পরে তারা তার ভাই বেলাল ও ভাগিনাকে নিয়ে সংঘবদ্ধ হয়ে আমার দোকানে লুট করে নগদ ২৪ হাজার তিনশত টাকা, একটি ৮ হাজার টাকা মূল্যর মোবাইল ও একটি হাত ঘটি নিয়ে যায়। স্থানীয় ইউপি সদস্যের সামনে তারা এ সন্ত্রাসী কার্যক্রম করে। স্থানীয় ইউপি সদস্য বলেন, একটি পক্ষকে কোন ভাবে দমিয়ে রাখা সম্ভব হয়নি বলে পরে থানায় ফোন করে ডিউটি পুলিশ এসআই সুমন সরকার গেলে শফিক ও।মিয়া পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে পেকুয়া থানার ওসি কামরুল আজম জানান, ঘটনার বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি।অভিযোগ ফেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT