পেকুয়ায় র‌্যাবের অভিযান ৭ অস্ত্র ৩৮ গুলিসহ দুই শীর্ষ ডাকাত গ্রেপ্তার

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, অক্টোবর ২৩, ২০১৯
  • 148 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি,চকরিয়া :
কক্সবাজারের পেকুয়ায় র‌্যাব-৭ চট্টগ্রাম পতেঙ্গা ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭ অস্ত্র ৩৮ গুলিসহ আর্ন্তজেলা ডাকাত দলের সদস্য মোঃ আনছার ও মোঃ কাছিমকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাত ৯টার দিকে র‌্যাব-৭ এর দল উপজেলার রাজাখালী সুন্দরী পাড়ার সাবের আহমদ ব্রীজ সংলগ্ন টংঘর থেকে এ দুই শীর্ষ ডাকাতকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার মোঃ আনছার (৪০) রাজাখালীর বামুলা পাড়া এলাকার আহমদ ছফার ছেলে ও মোঃ কাছিম (৩৮) একই এলাকার মৃত বজল আহমদের ছেলে।
বুধবার র‌্যাবের পতেঙ্গা ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) প্রশান্ত কুমার ভৌমিক পেকুয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের পরবর্তি গ্রেপ্তারকৃত ২ ডাক্তকে থানায় সোপর্দ করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রেপ্তার মোঃ আনছার ও মোঃ কাছিম দীর্ঘদিন ধরে অস্ত্র কেনাবেচা, এলাকায় চাঁদাবাজি, দখলবাজি, অবৈধভাবে চিংড়ি ঘের দখল ও মৎস্য প্রজেক্টে ডাকাতি করে আসছিলেন। তাদের বিরুদ্ধে এ নিয়ে ২০টির মত মামলা চলমান রয়েছে। গ্রেফতারের সময় তাদের হাতে থাকা একনলা ২টি বন্দুকসহ উদ্ধার করা হয় । পরে জিজ্ঞাসাবাদ করে তাঁদের দেখানো মতে টংঘর থেকে আরো ৪টি এলজি, ১টি এয়ারগান ও ৩৮টি গুলি উদ্ধার করা হয়।
পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম জানান, গ্রেপ্তারকৃত মোঃ আনছার ও মোঃ কাছিমকে র‌্যাব তাদের কাছে সোপর্দ ও মামলা করেন। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT