পেকুয়ায় বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯
  • 219 বার সংবাদটি পড়া হয়েছে

মোহাম্মদ হিজবুল্লাহ, পেকুয়া।

কক্সবাজারের পেকুয়ায় জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং সহ অপরাধ নির্মূলে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কমিউনিটি পুলিশিং বিট নং-১ এর কার্যক্রম উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পেকুয়া থানার এসআই সুমন সরকার। তিনি তার বক্তব্যে বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদক নিয়ন্ত্রণ করা পুলিশের একার পক্ষে পুরোপুরি সম্ভব নয়। শুধু পুলিশ দিয়ে এই ব্যাধি দূর করা যাবে না। এ জন্য সামাজিক আন্দোলনের বিকল্প নেই। তিনি আরো বলেন, এলাকার শান্তি ও নিরাপত্তার জন্যই মুলত তৈরি হয়েছে বিট পুলিশিং। এতে করে সকলের উচিত পুলিশকে সহযোগিতা করা।

পেকুয়া রাজাখালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান অলীর সভাপতিত্বে। আরো উপস্থিত ছিলেন রাজাখালী ইউনিয়নের ইউপি সদস্য মন্নান, ইসমাঈল, ছেনুয়ারা বেগম, রাজাখালী কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক জহির উদ্দিন, ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সরওয়ার, শ্রমিকলীগ নেতা মনজুর, রাজাখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী শাহাব উদ্দিন ও জিয়াউর রহমান সহ স্থানীয় বিভিন্ন পেশার মানুষ।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT