পেকুয়ায় পানিতে ডুবে সাংবাদিক পুত্রের মৃত্যুতে ভোরের কাগজ পরিবারের শোক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, জুন ২৩, ২০১৯
  • 153 বার সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি
কক্সবাজারের পেকুয়ায় বালতির পানিতে ডুবে দেড় বছর বয়সী শিশু দেলোয়ার মোহাম্মদ নবাব এর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২৩ জুন রবিবার সকাল ৯টায় পেকুয়া সদর ইউনিয়নের পূর্ব গোঁয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। মারা যাওয়া শিশু একই এলাকার বাসিন্দা দৈনিক ভোরের কাগজ’র পেকুয়া প্রতিনিধি শাখাওয়াত হোসেন সুজনের ছেলে।
তিনি জানিয়েছেন সকালে গোসল করার জন্য টিউবওয়েল থেকে বালতিতে পানি ভর্তি করি। পরে আমি শ্রমিকদের কাজ তদারকি করতে গেলে আমার শিশুপুত্র নবাব সবার অগোচরে ওই পানিভর্তি বালতির পাশে চলে যায়। এরমধ্যে আমার স্ত্রী পানির জন্য টিউবওয়েলে গেলে তাকে বালতির পানির ভিতর দেখতে পায়। খুব অল্প সময়ে এ দুর্ঘটনা ঘটে। স্ত্রীর চিৎকারে ঘটনাস্থলে
গিয়ে দ্রুত তাকে উদ্ধার করে ডাক্তারের কাছে নিয়ে যাই। কিন্তু ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে সাংবাদিক পুত্র নবাবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোরের কাগজ’র কক্সবাজার প্রতিনিধি সৈয়দুল কাদের, চকরিয়া প্রতিনিধি, মিজবাউল হক, কুতুবদিয়ার প্রতিনিধি এম এ মান্নান, মহেশখালী প্রতিনিধি এম বশির উল্লাহ, রামু প্রতিনিধি মোঃ কামাল হোসেন, উখিয়া প্রতিনিধি গফুর মিয়া চৌধুরী ও টেকনাফ প্রতিনিধি নুশরাতুল মোস্তফা শাহিনশাহ, রিপোর্টার্স ইউনিটি পেকুয়ার প্রধান উপদেষ্টা সাংবাদিক এস এম হানিফ, সভাপতি মোঃ ফারুক, সহসভাপতি জালাল উদ্দিন ও সাধারণ সম্পাদক ইমরান হোসাইনসহ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT