পেকুয়ায় খুন হওয়া মাদ্রাসা ছাত্রী আয়েশার স্মরণে শোকসভা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, নভেম্বর ২৫, ২০১৯
  • 274 বার সংবাদটি পড়া হয়েছে
sdr

পেকুয়া প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় খুন হওয়া মাদ্রাসা ছাত্রী আয়েশার স্মরণে শোকসভা করেছে মগনামা মাঝিরপাড়া শাহ রশিদিয়া আলিম মাদ্রাসার শিক্ষার্থী ও অভিভাবকরা।

রবিবার (২৪ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের মগনামা মাঝিরপাড়া শাহ রশিদিয়া আলিম মাদ্রাসার হল রুমে শোক সভাটি অনুষ্ঠিত হয়।
সভায় মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল আজম।

সভাপতির বক্তব্যে শরাফত উল্লাহ ওয়াসিম বলেন, একজন শিক্ষার্থীকে নিমর্মভাবে খুন করা হয়েছে। তাকে আমরা আর পাবনা। কিন্তু খুনির দৃষ্টান্তমূলক শাস্তি চাই। নুসরাত হত্যা মামলার দৃষ্টান্ত নিয়ে আমরা আশা করতেছি আমাদের ওসি সাহেবও এমন দৃষ্টান্ত সৃষ্টি করবেন। এবং হত্যাকান্ডের থেকে অদ্যাবধি আমরা থানা প্রশাসনের সহযোগিতা পেয়েছি। ঘটনায় জড়িত দুইজনকে দ্রুত গ্রেপ্তার করা হয়েছে। প্রধান আসামীকেও দ্রুত গ্রেপ্তার করবে বলে আমরা আশাবাদি।

প্রধান অতিথির বক্তব্যে ওসি কামরুল আজম বলেন, আপনাদের শান্তিপূর্ণ এ প্রতিবাদে আমি সংহতি জানায়। আমি আপনাদের জানাতে চাই পেকুয়ায় আপরাধীদের কোন স্থান নাই। হযতোবা অপরাধী থাকবে নয়তো পুলিশ থাকবে। ইতোমধ্যে তা আপনারা দেখেছেন। আয়েশার হত্যার ঘটনায় দ্রুত মামলা রুজু হয়েছে। দুই আসামী আটক হয়েছে। প্রধান আসামী বাংলাদেশের যে জায়গায় লুকিয়ে থাকুক না কেন সেখান থেকে টেনে বের করা হবে। তার পরিণতি তাকেই ভোগ করতে হবে।

এসময় মাদ্রাসার শিক্ষক মোহাম্মদ নূর, আব্দুল হাকিম, ও মিজানুর রহমান ইউনুছ সোলতানি, অভিভাবক, নিহত আয়েশার পিতা জামাল হোসেন, মাদ্রাসার প্রাক্তণ শিক্ষার্থী নাহিয়ান আমজাদ, আজগর হোছাইন,মোহাম্মদ জাকারিয়া, আবুল কালাম,মোহাম্মদ তারেক,ফয়েজ উল্লাহ,মোহাম্মদ জুনাইদ, মঈনুল ইসলাম সহ বর্তমান শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT