পিএমখালী থেকে খুরুশকুলের কায়ছারের জবাই করা লাশ উদ্ধার

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, মে ১২, ২০২০
  • 128 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক
পিএম খালীর ছোন খোলা থেকে জবাই করা যুবকের লাশ উদ্ধার করছে পুলিশ। ১২ মে সকালে সদর মডেল থানার পুলিশ মোঃ কায়ছার (২৫) নামের এ যুবকের লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে নিয়ে আসে।নিহত কায়ছার খুরুশকুল কাওয়ার পাড়া গ্রামের আবু তৈয়বের পুত্র।
নিহত কায়ছরের চাচা আবুল কালাম জানান ১১ মে রাতে সে পিএমখালীর ছোনখলা নানার বাড়িতে যায়। রাতে সে খুরুশকুলের বাড়িতে ফিরে আসার পথে ৪/৫ জনের একদল লোকের হামলার শিকার হয়। এঘটনার বর্ননা দেন কায়ছারের সাথে থাকা বন্ধু রিয়াজ। সে রিয়াজ পুলিশকে জানায় হামলার সময় আব্দুল করিম নামের একজনকে চিনেছি বললে তারা কায়ছারকে ধরে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ সময় রিয়াজকে পিটিয়ে তাড়িয়ে দেয়। পুলিশ জিজ্ঞাসাবাদ করতে রিয়াজকে থানায় নিয়ে আসে।
এদিকে আজ সকালে ছোনখোলার গোলিক্যার ঘোনায় ধান ক্ষেতে জবাই করা লাশ দেখে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। খুরুশকুলের চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন এটা জঘন্য একটি হত্যা কান্ড,তিনি খবর পেয়ে হাসপাতালের মর্গে নিহত কায়ছারের লাশ দেখে এ মন্তব্য করেন। তিনি ঘাতকদের গ্রেফতার দাবি করে।
স্থানীয় সুত্র জানায় এক বছর আগে নিহত কায়ছারের সাথে নানার বাড়ির এলাকার কয়েক যুবকের সাথে বিরোধ ছিল। এ বিরোধের কারনে কায়ছার ৮০ হাজার টাকা দন্ড পরিশোধ করেছিল। ধারনা করছে ঐ বিরোধের সুত্র ধরে এ হত্যার ঘটনা হতে পারে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT