শিরোনাম :
টেকনাফে পুলিশের উপর হামলাকরে আসামী ছিনতাই : ইউপি সদস্য আটক ফের অস্ট্রেলিয়াকে হারাল টাইগাররা প্রযোজক রাজের বাসায় র‍্যাবের অভিযান ঘর নদীতে পড়ে যাওয়ার চিন্তায় ঘুমাতে পারছেনা চাকমারকুল ইউপির ৩ গ্রামের মানুষ রামুতে অসহায়দের মানবিক সহায়তা দিয়েছে সুশাসনের জন্য নাগরিক ‘সুজন’ দর্জি দোকানের কর্মচারীথেকে নেতা মনির : ৪ দিনের রিমান্ডে পরীমনির বাসায় অভিযান সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে : র‌্যাব বৌভাতে যাওয়ার সময় বজ্রপাতে ১৭ বরযাত্রীর মৃত্যু প্রসাধনীর আড়ালে চকরিয়া কুরিয়ারে মিলল ৭০ লক্ষ টাকার ইয়াবা, পাচারকারী আটক সুজন জেলা কমিটির পক্ষ থেকে বন্যাদূর্গতদের মাঝে অর্থ সহায়তা প্রদান

পর্যটক আগমন ঠেকাতে চকরিয়ায় চেক পোস্ট

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, মার্চ ১৯, ২০২০
  • 72 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
কক্সবাজার-চট্টগাম মহাসড়কের চকরিয়ার হারবাংস্থ হোটেল ইনানী রিসোর্ট পয়েন্টে করোনা ভাইরাস প্রতিরোধে কক্সবাজার জেলা পুলিশের উদ্যোগে চেক পোস্ট বসানো হয়েছে।কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
যাতে পর্যটক,শিক্ষার্থী,পিকনিক পার্টি,কনফারেন্স বা অন্য কোন জমায়েত ও সমাবেশের উদ্দেশ্যে কক্সবাজার শহরে কেউ প্রবেশ করতে না পারে,সেজন্য এ ব্যবস্থা।
তিনি বলেন, বসানো চেকপোস্ট দিবারাত্রি ২৪ ঘন্টা চালু থাকবে। কোন বাইরের জেলার লোক কোন অবস্থাতেই কক্সবাজারে প্রবেশ করতে দেওয়া হবেনা। সাধারণ পর্যটকদেরকেও কক্সবাজারে না আসতে জেলা পুলিশের পক্ষ থেকে নিরুৎসাহিত করা হবে। এসপি এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম (বার) বলেন-সমুদ্র সৈকত সহ কক্সবাজারের টুরিস্ট স্পট গুলো ভীড় না করা, জমায়েত না হওয়ার জন্য,গণমানুষের মধ্যে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা সৃষ্টির জন্য কক্সবাজার জেলা পুলিশের পক্ষ কক্সবাজার শহরে বুধবার (১৮ মার্চ) বিকেল থেকে মাইকিং ও প্রচারপত্র বিলি করা হচ্ছে। কক্সবাজার শহর, টুরিস্ট স্পট ও আশেপাশের এলাকা গুলো পুলিশ নিয়মিত নজরদারি করবে। ইতিমধ্যে কক্সবাজারে আসা পর্যটক ও অন্যান্যদের দ্রততম সময়ে কক্সবাজার ত্যাগ করার জন্য তিনি অনুরোধ করেছেন। এ বিষয়ে সকলকে সরকারের সব ধরনের নির্দেশনা মেনে চলার জন্য আহবান জানিয়েছেন।এদিকে, কক্সবাজার জেলা পুলিশের নিজস্ব ফেসবুক পেইজে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা মূলক একটি পোস্ট দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT