শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে দূর্গা পূজায় হামলা প্রতীমা ভাংচুরের প্রতিবাদে কক্সবাজারে মানববন্ধন বিদেশে যেতে চায় মুহিবুল্লাহ‘র পরিবার পাহাড়তলীতে বেলালের গ্যারেজে আড়ালে চলছে ইয়াবা ব্যবসা কাপ্তাইয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা মাস্ক পরার বাধ্যবাধকতা আর থাকছে না সৌদিতে বিনা শুল্কে মিয়ানমার থেকে পেঁয়াজ আমদানীর নির্দেশ দিলেন অতিরিক্ত বানিজ্য সচিব পাহাড়তলীতে গ্যারেজের আড়ালে চলছে ইয়াবা ব্যবসা টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইয়াবা নিয়ে সহযোগি সহ ঢাকায় আটক পাঁচ কেজি আইসসহ টেকনাফ সিন্ডিকেট প্রধান ঢাকায় আটক পেকুয়ায় ত্রিভূজ প্রেমের বলি দুই প্রেমিক-প্রেমিকা

নৌকা প্রতীকে ভোট দিন উন্নয়ন ত্বরান্বিত হবে :চট্টগ্রামে কক্সবাজার জেলা আ‘লীগের সভায় বক্তারা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১
  • 233 বার সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি
আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা বলেছেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে শেখ হাসিনার মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিমকে বিজয়ী করতে সবাইকে সর্বশক্তি নিয়োগ করতে হবে । মাননীয় প্রধানমন্ত্রীর এই প্রার্থী বিজয়ী হলে চট্টগ্রামসহ কক্সবাজারের উন্নয়ন ত্বরান্বিত হবে । আওয়ামী লীগ ঐক‍্যবদ্ধ থাকলে কোন শক্তি আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না । চট্টগ্রামে অবস্থানরত কক্সবাজারের সকল ভোটারদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, চট্টগ্রাম কক্সবাজার এক অভিন্ন। রেজাউল করিম চৌধুরী শেখ হাসিনার মনোনীত প্রার্থী। তিনি আমাদেরই একজন। সময় বেশি নেই। আমরা নৌকা প্রতীকে ভোট নিশ্চিত করে শেখ হাসিনাকে চট্টগ্রামের মেয়র পদটি উপহার হিসেবে দিতে চাই।
সভাপতির বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বলেন আমরা কক্সবাজারবাসী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ যার প্রমাণ আমরা চট্টগ্রামে দিতে চাই।
বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র বলেন আমরা আপনাদের কাছ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের জন্য ভোট চাইতে এসেছি বিগত সময়েও আপনারা শেখ হাসিনার নৌকায় ভোট দিয়েছেন আশা করি এবারের নির্বাচনে উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করবেন।

বিশেষ অতিথির বক্তব্যে মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক বলেন আমাদের আর পিছনে তাকানোর সময় নেই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীর নৌকা প্রতীককে বিজয় করতে মাননীয় প্রধানমন্ত্রী চট্টগ্রাম এবং কক্সবাজারের অনেক উন্নয়ন করেছেন তিনি বিজয়ী হলে এই উন্নয়নের ধারা বাহিকতা অব্যাহত থাকবে
গতকাল বিকাল তিনটায় চট্টগ্রাম প্রেসক্লাবে বঙ্গবন্ধু হলে কক্সবাজার জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ওমর উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত চট্টগ্রামস্থ কক্সবাজারবাসীর সাথে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমদ সিআইপি, সাইমুম সরওয়ার কমল এমপি, জাফর আলম এমপি। বক্তব‍্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, নাজনীন সরওয়ার কাবেরী, শিল্প ও বাণিজ‍্য সম্পাদক খালেদ মাহমুদ মিথুন, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সদস্য মহেশখালীর পৌর মেয়র মকসুদ মিয়া,এটিএম জিয়াউদ্দিন চৌধুরী, জিএম আবুল কাসেম,মাহমদুল করিম মাদু, আমিনুর রশিদ,গিয়াস উদ্দিন চৌধুরী, শফিউল আলম কুতুবী,চকরিয়া সমিতির নেতা ছানাউল্লাহ, শুভেচ্ছা বক্ত‍ব‍্য রাখেন সাংবাদিক হামিদুল্লাহ।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT