নোটিশ ছাড়াই বন্ধ ডায়বেটিক পয়েন্ট সড়ক, কক্সবাজারবাসীর উদ্বেগ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, জুন ২৩, ২০১৯
  • 215 বার সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি
কক্সবাজার শহরের ডায়বেটিক পয়েন্ট (হলিডে মোড় হতে সমিতিপাড়া) সড়কটি অত্যন্ত জনগুরুত্বপূর্ণ। এই সড়ক দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে। পৌরসভার ১নং ওয়ার্ডের বিপুল সংখ্যক মানুষ ছাড়াও এই সড়কে রয়েছে শিক্ষা প্রতিষ্ঠান, ডায়বেটিক হাসপাতালসহ রয়েছে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান।
জনগুরুত্বপূর্ণ এই সড়কটি হঠাৎ বিনা নোটিশে বন্ধ করে দেওয়া হয়েছে। এরফলে হাজার হাজার মানুষের চলাচলে মারাত্মক বিঘœ সৃষ্টি হচ্ছে। বালিকা মাদ্রাসা সড়ক দিয়ে যাতায়াত করতে গিয়ে প্রতিনিয়ত ছিনতাইসহ নানা দুর্ভোগ ও অপরাধ কর্মকান্ডের শিকার হচ্ছে সাধারণ মানুষ।
জনগুরুত¦পূর্ণ এই সড়কটি হঠাৎ বিনা নোটিশে বন্ধ করে দেওয়ায় চরম উদ্বেগ প্রকাশ করেছে কক্সবাজারের মানুষের অধিকার আদায়ের একমাত্র সংগঠন ‘আমরা কক্সবাজারবাসী’। সংগঠনের একটি প্রতিনিধি দল রোববার (২৩ জুন) বিকেলে বন্ধ সড়কটি পরিদর্শন করেন।
পরিদর্শনের সময় প্রতিনিধি দলে নেতৃত্ব দেন আমরা কক্সবাজারবাসী সংগঠনের অন্যতম নেতা ও দৈনন্দিনের প্রধান সম্পাদক রাশেদুল ইসলাম। এসময় সংগঠনের সমন্বয়ক নাজিম উদ্দিন, কলিম উল্লাহ, মহসীন শেখ, এইচএম নজরুল ইসলাম, ইব্রাহিম খলিল মামুন, অনিল দত্ত, নাসির উদ্দিন টিপু, মমতাজ সাফিনা আজিম, কামাল উদ্দিন, মংথেলা রাখাইন, আজিজ উদ্দিন, সেলিম উদ্দিন, ইমাম খাইর, আজিম নিহাদ প্রমুখ।
সংগঠনের নেতারা দ্রুত ঐতিহ্যবাহী ও জনগুরুত্বপূর্ণ এই সড়কটি উন্মুক্ত করে দেওয়ার দাবী জানান। অন্যথায় কক্সবাজারের সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে তীব্র আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারী দেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT