শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে চোরাই পণ্যের ব্যবসা জমজমাট কক্সবাজারের দুই পৌরসভা ও ১৪ ইউপিতে ভোট ২০ সেপ্টেম্বর রামু উপজেলা পরিষদের সৌন্দর্য্য নষ্ট করে দোকান বরাদ্ধের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ঈদগাঁও বটতলী-ইসলামপুর বাজার সড়কের বেহাল দশা আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা পৌর কাউন্সিলার জামশেদের স্ত্রী‘র ইন্তেকাল : সকাল ১০ টায় জানাযা উখিয়ায় বিদ্যুৎ পৃষ্টে একজনের মৃত্যু কক্সবাজারে বেড়াতে এসে অতিরিক্ত মদপানে চট্টগ্রাম ছাত্রলীগ নেতার মৃত্যু টেকনাফে নৌকা বিদ্রোহীদের জন্য কঠিন শাস্তি অপেক্ষা করছে; সাবরাং পথসভায় মেয়র মুজিব ৮ হাজার পিস ইয়াবা, যৌন উত্তেজক সিরাপ নগদ টাকা সহ আটক ১

নাফনদীতে স্পিডবোট উল্টে গিয়ে দুই নারী নিহত; নিখোঁজ এক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, সেপ্টেম্বর ৯, ২০২০
  • 102 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে ফিশিং ট্রলারের সাথে ধাক্কা লেগে স্পিডবোট উল্টে গিয়ে দুই নারী নিহত এবং আটজন আহত হয়েছে; এ ঘটনায় নিখোঁজ রয়েছে এক শিশু।সোমবার বিকালে টেকনাফে নাফ নদীর কায়ুকখালী খালের মোহনায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান কোস্টগার্ডের টেকনাফ স্টেশনের ইনচার্জ লেফটেন্যান্ট আমিরুল হক।
নিহত টেকনাফের সেন্টমার্টিন দ্বীপের পশ্চিম পাড়ার আব্দুল গফুরের স্ত্রী রশিদা বেগম (৬০) এবং একই এলাকার আব্দুল জলিলের স্ত্রী মেহেরুন্নেছা (৭৫)।এ ঘটনায় নিখোঁজ রয়েছে সেন্টমার্টিন দ্বীপের পশ্চিম পাড়ার মোহাম্মদ আয়াজের মেয়ে সুমাইয়া আক্তার (৫) নামের এক শিশু।আহত অবস্থায় উদ্ধাররা হল, সেন্টমার্টিন দ্বীপের বাসিন্দা বেগম বাহার, মোহাম্মদ আমিন ও তার মেয়ে জোহার আক্তার, আল নোমান, মোহাম্মদ আরিফ, মোহাম্মদ আনিস, মোহাম্মদ আফসার ও স্পিডবোট চালক মোহাম্মদ কায়সার।
স্থানীয়দের বরাত দিয়ে লেফটেন্যান্ট আমিরুল বলেন, বিকালে টেকনাফ পৌরসভার কায়ুকখালী খালের ফিশারী ঘাট থেকে ১১ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট সেন্টমার্টিনের উদ্দ্যেশে রওনা দেয়। এসময় সাগর থেখে মাছ ধরে ফেরার পথে একটি ফিশিং ট্রলার নাফ নদীর মোহনায় যাত্রীবাহি স্পিডবোটটিকে ধাক্কায় দেয়।
“ এতে স্পিডবোট উল্টে য়ায়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে মূর্মুষাবস্থায় ১০ জনকে উদ্ধার করতে সক্ষম হলেও ৫ বছর বয়সী সুমাইয়া আক্তার এক শিশু নিখোঁজ হয়। ”কোস্টগার্ডের এ কর্মকর্তা বলেন, “ আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং স্থানীয় মেরিন সিটি হাসপাতালে নিয়ে আসে। এসময় মেরিন সিটি হাসপাতালে নিয়ে আসা রশিদা বেগম ও মেহেরুন্নেছা নামের দুই নারীকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ”এছাড়া বেগম বাহার নামের এক নারীকে আশংকাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান আমিরুল হক।এদিকে নিখোঁজ শিশুর সন্ধানে নৌ-বাহিনী, নৌ-পুলিশ ও কোস্টগার্ড সদস্যদের পাশাপাশি স্থানীয় জেলেরাও উদ্ধার তৎপরতা চালাচ্ছে বলে জানান লেফটেন্যান্ট আমিরুল হক।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT