শিরোনাম :
উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব নাফ নদীতে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার ১০ হাজার ইয়াবা সহ আটক ২ আইনজীবি হলেন স্বামী স্ত্রী জসিম উদ্দিন ও মর্জিনা আক্তার

নাজিম উদ্দিন বাবুলের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০
  • 183 বার সংবাদটি পড়া হয়েছে

কক্সবাজার নিউজ ডটকম-এ পিএমখালীর তোতকখালীতে সন্ত্রাসী হামলায় মা ছেলে আহত শীর্ষক সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পূর্ণ বানোয়াট, ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত। প্রকৃতপক্ষে তোতকখালিতে এ ধরনের কোন ঘটনা ঘটেনি। সংবাদে স্থানীয় বদিউল আলমের স্ত্রী রাহেলা আক্তার এবং তার ছেলে বোরহান উদ্দিন এর উপর যে হামলার কথা বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। আমি নাজিম উদ্দিন বাবুল মুজিব আদর্শের একজন সৈনিক। আমার বাবা ৭১ এর রণাঙ্গনের একজন সক্রিয় মুক্তিযোদ্ধা ছিলেন। আমি কখনো অন্যায় কে প্রশ্রয় দেইনি। আমার এলাকায় মুদি দোকানের আড়ালে ইয়াবার পাইকার ও খুচরা বিক্রি করে আসছিল বোরহান উদ্দিন ও তার পরিবার। তাদেরকে বাধা দিতে গিয়ে মিথ্যা সংবাদের শিরোনাম হয়েছি।উক্ত ইয়াবা সিন্ডিকেটের প্রধান মোস্তফার পুত্র শেফা উদ্দিন গতবছর আগষ্টে বগুডায় ডিবির হাতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটকও হয়েছিল। আমি কাউকে মারা তো দূরের কথা হুমকি পর্যন্ত দিইনি। মাদক ব্যবসা নিবারণ করতে গিয়ে তাদের রোষানলে পড়েছি। উক্ত সাজানো ঘটনায় আমার সন্তান ও নিকট আত্মীয়দেরও জড়িত করার অপচেষ্টা চালাচ্ছে ইয়াবা চক্রটি।
আমি উক্ত মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আওয়ামী লীগের একজন প্রার্থী হিসেবে মাঠে থাকবো। এই কারণে প্রতিপক্ষরা মাদক কারবারীদের সাথে যোগসাজেশ করে আমার বিরুদ্ধে উক্ত মিথ্যা সংবাদ ছাপিয়েছে। আমি উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।
প্রতিবাদকারী
নাজিম উদ্দিন বাবুল
সাধারণ সম্পাদক
পিএমখালী ইউনিয়ন আওয়ামী লীগ,
কক্সবাজার সদর।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT