শিরোনাম :
মাতারবাড়ি প্রকল্প এলাকা পরিদর্শন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন উপলক্ষ্যে ঈদগাঁওতে ১ হাজার ৫শ জনের মাঝে টিকা আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা সিনহা হত্যা মামলার চতুর্থ দফা সাক্ষ্যগ্রহন শুরু উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন

দেশ সেরা পিটিআই ইন্সট্রাক্টর পুরস্কার পাওয়ায় মো:নুরুল আলম কে জেলা প্রশাসনের শুভেচ্ছা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০
  • 532 বার সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি\
দেশে মোট পিটিআই এর সংখ্যা ৬৭।এবারও বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ২১ ক্যাটাগরিতে ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে জাতীয় প্রাথমিক শিক্ষা পুরস্কার ২০১৯ প্রদান করা হবে।গত ১ নভেম্বর প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ঘোষিত বিজ্ঞপ্তিতে নামগুলো প্রকাশ করা হয়েছে।তার মধ্যে শ্রেষ্ঠ পিটি আই ইন্সট্রাক্টর পুরস্কার পাচ্ছেন, কক্সবাজার পিটি আই ইন্সট্রাক্টর মো:নুরুল আলম। এদিকে কক্সবাজারে প্রথম পিটিআই ইন্সট্রাক্টর হিসাবে জাতীয় পুরুষ্কারে ভুষিত হওয়ায় মোঃ নুরুল আলমকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। ১৪ ডিসেম্বর বেলা ১২ টায় নিজ কার্যালয়ে মোঃ নুরুল আলমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমীন আল পারভেজ।
উল্লেখ্য : সমুদ্রপাড়ের সাগর দ্বীপ মহেশখালীর মরহুম আমির হামজা এবং মরহুম হাজেরা খাতুন এর সুযোগ্য সন্তান মো:নুরুল আলমের শৈশব কেটেছে মধ্যম গোরকঘাটায়। লেখাপড়ার হাতেখড়ি গোরক ঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। প্রাথমিকের পাঠ চুকিয়ে ভর্তি হন মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ে । সেখান হতে ১৯৯৫ সালে কৃতিত্বের সাথে এসএসসি পাস করেন।এরপর মহেশখালী কলেজ থেকে ১৯৯৭ সালে এইচ এসসি এবং জাতীয় বিশ্ববিদ্যালয় হতে স্œাতক পরীক্ষায় উত্তীর্ণ হন ১৯৯৯ সালে।২০১১ সালে জাতীয় বিশ^ বিদ্যালয় থেকে ¯œাতকোত্তর ডিগ্রি এবং ২০১৮ সালে ব্রাক বিশ্ববিদ্যালয় থেকে গধংঃবৎ ড়ভ ঊফঁপধঃরড়হ রহ ঊফঁপধঃরড়হধষ খবধফবৎংযরঢ় ্ ঝপযড়ড়ষ ওসঢ়ৎড়াবসবহঃ- এর উপর উচ্চতর ডিগ্রি অর্জন করেন। ২০০৫ সালে তিনি মহেশখালি উপজেলার কালালিয়াকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে যোগদানের মাধ্যমে সরকারি চাকুরী জীবনে প্রবেশ করেন । এরপর ২০০৭ সালে রাঙামাটির জুরাছড়ি উপজেলার ভূবনজয় সরকারি উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে যোগদান করেন। একই বছর প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে কুমিল্লা পিটিআইতে এবং ২০১০ সালে বদলি হয়ে ইন্সট্রাক্টর পদে কক্সবাজার পিটিআইতে যোগদান করেন ।
তিনি ২০১৭ ও ২০১৯ সালে দুইবার চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ পিটিআই ইন্সট্রাক্টর নির্বাচিত হন। এবার জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ করে বাংলাদেশের শ্রেষ্ঠ পিটিআই ইন্সট্রাক্টর নির্বাচিত হন।
তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর কোয়ালিফাইড আম্পায়ার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর রেফারি। এছাড়া বাংলাদেশে অনুষ্ঠিত যুব বিশ্বকাপ ক্রিকেটে —-২০১৬ সালে সফলতার সাথে স্কোরারের দায়িত্ব পালন করেন। প্রতি বছর মাননীয় প্রধানমন্ত্রী বিজয়ীদের মাঝে এই পদক প্রদান করে থাকেন । এদিকে মোঃ নুরুল আলমের সাফল্যের জন্য কক্সবাজার পিটিআই এর সুপারিনটেনডেন্ট মোঃ আজিজুল হক সহ সহকারি সুপারিনটেনডেন্টদ্বয়, ইন্সট্রাক্টরবৃন্দ, পরীক্ষণ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও কর্মচারীবৃন্দ অভিনন্দন জানিয়েছেন। মো: নুরুল আলম মাননীয় জেলাপ্রশাসক মোঃ কামাল হোসেন ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমীন আল পারভেজ-এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT