শিরোনাম :
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে জেলা আনসারও ভিডিপি’র বর্ণাঢ্য পতাকা র‌্যালী অনুষ্ঠিত ইচ্ছার বিরুদ্ধে বিয়ের জন্য চাপ দেওয়াতে ইসলামপুরে তরুনীর আত্মহত্যা ঈদগাঁও রাবার ড্রাম পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির নিবার্চন সম্পন্ন সড়ক দূর্ঘটনায় মহেশখালী থানার পুলিশ কনস্টেবলের মৃত্যু গণপরিবহনে হাফ ভাড়া চান চট্টগ্রামের শিক্ষার্থীরাও কক্সবাজারে বিমান উড্ডয়নের সময় ধাক্কাতে ২ টি গরুর মৃত্যু : বড় দূর্ঘটনা থেকে রক্ষা চকরিয়ায় ব্যালট পেপার বিনষ্টের অভিযোগে মামলা: প্রিজাইডিং অফিসার কারাগারে খুরুশকুল এলাকায় অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-আটক ১ কস্তুরাঘাট সংলগ্ন বাকঁখালী নদী এখন প্রভাবশালীর ব্যাক্তিগত জমি বদরখালীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকা প্রার্থীর ভাগ্নেকে পিটিয়ে হত্যা

দেশের সম্পদ লুটেপুটে খেতে গ্যাসের দাম বৃদ্ধি করা হয়েছেঃশাহজাহান চৌধুরী

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, জুলাই ২, ২০১৯
  • 233 বার সংবাদটি পড়া হয়েছে

সাবেক তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারম্যান খালেদা জিয়ার মুক্তি দাবি ও গ্যাসের মূল্য বৃদ্ধি করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এক বিক্ষোভ সমাবেশ করেছে কক্সবাজার জেলা বিএনপি। মঙ্গলবার বিকাল ৪টায় জেলা বিএনপির কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে এবং সহ-সাংগঠনিক সম্পাদক এম মোকতার আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, যুগ্ম সম্পাদক মোবারক হোসাইন, জেলা যুবদলের সভাপতি এড. সৈয়দ আহামদ উজ্জল, জেলা মৎসজীবি দলের সদস্য সচিব মোস্তফা কামাল, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম।
সভাপতির বক্তব্যে সরকার কর্তৃক নতুন করে গ্যাসের মূল্য বৃদ্ধির শাহাজাহান চৌধুরী বলেন, জনবিচ্ছিন্ন সরকার জনগণের উপর বেপরোয়াভাবে জুলুমতান্ত্রিক উপায়ে শোষণ চালাচ্ছে। দফায় দফায় অযৌক্তিভাবে জ¦লানি গ্যাসের দাম ৩২.৮ শতাংশ বৃদ্ধি জনগণের উপর চরম জুলুমের নগ্ন বহি:প্রকাশ। সিএনজির দাম প্রতি ঘনমিটার ৩৮ থেকে বাড়িয়ে ৪২ টাকা করা হয়েছে। আবাসিক, বাণিজ্যিক বিদ্যুৎ, সিএনজি ও শিল্পখাতসহ সকল ক্ষেত্রে নতুন করে জ¦ালানীর দাম বৃদ্ধিতে জনদুর্ভোগ জ্যামিতিক হারে বৃদ্ধি পাবে। এতে সমাজের শ্রেণিবৈষম্য বৃদ্ধি পাবে। মধ্যবিত্ত শ্রেণি নিমধ্যবিত্তে এবং নিমধ্যবিত্ত শ্রেণি হতদরিদ্র শ্রেণিতে পরিণত হবে। অবিলম্বে এই দাম বৃদ্ধি প্রত্যাহার করতে হবে।’ তিনি বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবী জানান।
বিক্ষোভ সমাবেশের শুরুতে কোরআন তেলোয়াত করেন আইন কলেজ ছাত্রদলের আহ্বায়ক আবু তাহের মিজবাহ। আরো উপস্থিত ছিলেন- জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুছ বদরী, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাবেক সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন, জেলা যুবদলের সহ-সভাপতি মউসুদুর রহমান মাসুদ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক আবদুর রহিম, শহর যুবদলের সাধারণ সম্পাদক মাস্টার জসীম উদ্দীন, শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক এড. আল আমিন, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক আবদুল হামিদ খান, সিটি কলেজ ছাত্রদলের সভাপতি মোঃ ইমরান, সাধারণ সম্পদক আল আসিফ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT