দিল্লিতে আদালতকক্ষে গোলাগুলি, নিহত ৩

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১
  • 85 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
দিল্লির একটি আদালতে পুলিশ ও সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলিতে অন্তত তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দিল্লির কুখ্যাত সন্ত্রাসী জিতেন্দ্র গোগীর মৃত্যু হয়েছে।
এনডিটিভি অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উত্তর দিল্লির রোহিণীতে আদালতকক্ষের মধ্যেই এ গোলাগুলির ঘটনা ঘটে।
খবরে বলা হয়, সন্ত্রাসীরা আইনজীবীদের পোশাক পরে আদালতকক্ষে প্রবেশ করেছিল।নিহত সন্ত্রাসী জিতেন্দ্র গোগীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গত এপ্রিলে তাকে গ্রেফতার করে দিল্লি পুলিশের বিশেষ বিভাগ। আজ এক মামলায় আদালতে আনা হয়েছিল গোগীকে। তখনই বিরোধী পক্ষ তার ওপর গুলি চালিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কয়েকজন সন্ত্রাসী আইনজীবীদের পোশাক পরেই আদালত চত্বরে ঢুকে ছিল বলে জানিয়েছে দেশটির পুলিশ।

গোগীর ওপর হামলার ঘটনায় ‘টিল্লু’ গ্রুপের সন্ত্রাসীরা জড়িত বলে সন্দেহ করছে দেশটির পুলিশ।
জানা গেছে, আদালতকক্ষে সন্ত্রাসীরা গুলি চালালে পাল্টা গুলি চালায় পুলিশও। সেই গুলিতে দুইজন সন্ত্রাসী নিহত হয়। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শুক্রবারের এই ঘটনায় আদালত চত্বরের মধ্যে ৩৫ থেকে ৪০ রাউন্ড গুলি চলেছে। গোলাগুলিতে সেখানে কর্মরত এক নারী আইনজীবী আহত হয়েছেন।
রোহিণী শহরের ডেপুটি পুলিশ কমিশনার প্রণব তয়াল বলেছেন, আইনজীবীর পোশাক পরে আততায়ীরা আদালতের মধ্যেই গোগীর ওপর গুলি চালায়। তারপর পুলিশও পাল্টা গুলি চালিয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT