ডুলাহাজারাতে শশুর বাড়িতে জামাই‘র রহস্য জনক মৃত্যু

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, মে ২৫, ২০২১
  • 167 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১

কক্সবাজারের চকরিয়ায় মো. আবু হানিফ (২৫) নামে এক দিনমজুরের রহস্যজনক মৃত্যু হয়েছে।
বিষয়টি শ্বশুর বাড়ির লোকজন আত্মহত্যা বলে প্রচার করলেও হানিফের স্বজনদের দাবী স্ত্রীর প্রেমিক ও শ্বশুর বাড়ির লোকজন মিলে গলায় ফাঁসি দিয়ে তাকে হত্যা করেছে।মঙ্গলবার সকল সাড়ে ৬টার দিকে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত হানিফ উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া গ্রামের আবুল হাশেমের ছেলে।
জানা গেছে, আবু হানিফ গত দেড় বছর আগে ডুলাহাজারা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের অলি বাপের জুম এলাকার মো. শফি আলমের মেয়েকে বিয়ে করেন। বিয়ের তিন মাস পর থেকে তিনি শ্বশুর বাড়ির পাশে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছেন। তিনি পেশায় দিনমজুর ছিলেন।নিহত হানিফের মামা নুরুল ইসলাম বাবুল দাবী করেন, হানিফের স্ত্রীর সাথে অন্য পুরুষের সাথে পরকিয়া সম্পর্ক রয়েছে।পরকিয়ায় বাধা দেওয়ায় স্ত্রীর প্রেমকি ও তার শ্বশুর বাড়ির লোকজন মিলে তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করেন। পরে হানিফ আত্মহত্যা করেছে বলে তার পরিবারকে খবর দেয়।থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে হানিফের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, প্রাথমিক সুরতহাল রিপোর্টে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যার ঘটনা। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের পর হত্যা না আত্মহত্যা বলা যাবে।

 

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT