শিরোনাম :
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে জেলা আনসারও ভিডিপি’র বর্ণাঢ্য পতাকা র‌্যালী অনুষ্ঠিত ইচ্ছার বিরুদ্ধে বিয়ের জন্য চাপ দেওয়াতে ইসলামপুরে তরুনীর আত্মহত্যা ঈদগাঁও রাবার ড্রাম পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির নিবার্চন সম্পন্ন সড়ক দূর্ঘটনায় মহেশখালী থানার পুলিশ কনস্টেবলের মৃত্যু গণপরিবহনে হাফ ভাড়া চান চট্টগ্রামের শিক্ষার্থীরাও কক্সবাজারে বিমান উড্ডয়নের সময় ধাক্কাতে ২ টি গরুর মৃত্যু : বড় দূর্ঘটনা থেকে রক্ষা চকরিয়ায় ব্যালট পেপার বিনষ্টের অভিযোগে মামলা: প্রিজাইডিং অফিসার কারাগারে খুরুশকুল এলাকায় অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-আটক ১ কস্তুরাঘাট সংলগ্ন বাকঁখালী নদী এখন প্রভাবশালীর ব্যাক্তিগত জমি বদরখালীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকা প্রার্থীর ভাগ্নেকে পিটিয়ে হত্যা

টেকনাফ সীমান্তে বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধ’ নিহত -১

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯
  • 80 বার সংবাদটি পড়া হয়েছে

আবদুল্লাহ মনির,টেকনাফ
টেকনাফ সীমান্তে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে এক মাদক কারবারী নিহত হয়েছে।সে হ্নীলা ইলেভেনের জাদিমোরা এলাকার আব্দুস সালামের পুত্র ঈমাম হোসেন।
ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র,গুলি ও বিপুল পরিমান ইয়াবা। ঘটনায় বিজিবির ২ সদস্যও আহত হয়েছে। জানা যায়, মঙ্গলবার ভোর রাতে ইয়াবা পাচারের অন্যতম ঘাঁটি হিসাবে পরিচিত টেকনাফ হ্নীলা ইউনিয়ন জাদীমোড়া-নয়াপাড়া সীমান্তে আবারও মাদক কারবারির সাথে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।
বিজিবি জানায়, গোপন সংবাদে বিজিবি জানতে পারে মিয়ানমার লালদ্বীপ সীমান্ত পয়েন্ট দিয়ে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে ঢুকতে পারে সেই তথ্য অনুযায়ী মঙ্গলবার ভোর রাতে টেকনাফ ২বিজিবি দমদমিয়া বিওপির দায়িত্বরত একটি টহলদল দক্ষিণ জাদিমোরা নাফনদী সীমান্তে অবস্থান করে। কিছুক্ষণ পর বিজিবি সদস্যরা দেখতে পায় মিয়ানমার থেকে আসা কাঠের নৌকা থেকে একটি লোক কিছু নিয়ে ফেরার সময় বিজিবি তাদের চ্যালেঞ্জ করলে মাদক পাচার কাজে জড়িত অপরাধীরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। এতে বিজিবির ২ সদস্য আহত হলে বিজিবিও আত্নরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আসলে বিজিবি সদস্যরা ঘটনাস্থল তল্লাশী করে ১লক্ষ, ২০ হাজার ইয়াবা, ১টি দেশীয় তৈরী বন্দুক, ২রাউন্ড তাঁজা কার্তুজ ১টি কিরিচ উদ্ধার করতে সক্ষম হয়।
এসময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ১জনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয় সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার তাকে কক্সবাজার হাসপাতালে প্রেরন করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ ২বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) তিনি জানান, মাদক উদ্ধার অভিযানে দু’পক্ষের গোলাগুলি,দুই বিজিবি সদস্য আহত হয় এবং ঘটনাস্থল থেকে ইয়াবা,বুলেট ও কিরিচসহ গুলিবিদ্ধ অবস্থায় এক মাদক কারবারী চিকিৎসাধীন অবস্থায় মারা যায় । এই ব্যাপারে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে ।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT