শিরোনাম :
টেকনাফে পুলিশের উপর হামলাকরে আসামী ছিনতাই : ইউপি সদস্য আটক ফের অস্ট্রেলিয়াকে হারাল টাইগাররা প্রযোজক রাজের বাসায় র‍্যাবের অভিযান ঘর নদীতে পড়ে যাওয়ার চিন্তায় ঘুমাতে পারছেনা চাকমারকুল ইউপির ৩ গ্রামের মানুষ রামুতে অসহায়দের মানবিক সহায়তা দিয়েছে সুশাসনের জন্য নাগরিক ‘সুজন’ দর্জি দোকানের কর্মচারীথেকে নেতা মনির : ৪ দিনের রিমান্ডে পরীমনির বাসায় অভিযান সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে : র‌্যাব বৌভাতে যাওয়ার সময় বজ্রপাতে ১৭ বরযাত্রীর মৃত্যু প্রসাধনীর আড়ালে চকরিয়া কুরিয়ারে মিলল ৭০ লক্ষ টাকার ইয়াবা, পাচারকারী আটক সুজন জেলা কমিটির পক্ষ থেকে বন্যাদূর্গতদের মাঝে অর্থ সহায়তা প্রদান

টেকনাফ উপকুল থেকে ২ লক্ষ ৮০ হাজার ইয়াবা উদ্ধার

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯
  • 123 বার সংবাদটি পড়া হয়েছে

আবদুল্লাহ মনির,টেকনাফ
টেকনাফ কোস্টগার্ড সদস্যরা গোপন সংবাদের তথ্য অনুযায়ী মেরিন ড্রাইভ নোয়াখালী পাড়া ও শাহপরদ্বীপ উপকুলীয় এলাকায় আলাদা ২টি অভিযান পরিচালনা করে বিপুল পরিমান মালিক বিহীন ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়েছে। তবে এসময় মাদক ব্যবসায়ীকে আটক করতে পারেনি তারা।
জানা যায়, ১০ ডিসেম্বর মঙ্গলবার ভোরে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোন টেকনাফ সিজি স্টেশন ও শাহপরদ্বীপে দায়িত্বরত কোস্টগার্ড সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে পৃথক ২টি অভিযান পরিচালনা করার সময় শাহপরদ্বীপ ও মেরিন ড্রাইভ নোয়াখালী পাড়া এলাকায় মাদক কারবারীদের পেলে যাওয়া ২ বস্তা ও ১টি জারিকেন থেকে ২লক্ষ, ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। এসময় মাদক পাচারে জড়িতরা কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে সু-কৌশলে পালিয়ে যায়। এসময় কাউকে আটক করতে পারেনি কোস্টগার্ড।

অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ এম সোহেল রানা বলেন, টেকনাফ উপকূল ব্যবহার করে যে সমস্ত অপরাধীরা এখনো মাদক পাচারে লিপ্ত রয়েছে। তাদেরকে আইনের আওয়তাই নিয়ে আসার জন্য কোস্টগার্ড সদস্যদের মাদক বিরোধী চলমান অভিযান অব্যাহত আছে ।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT