শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে চোরাই পণ্যের ব্যবসা জমজমাট কক্সবাজারের দুই পৌরসভা ও ১৪ ইউপিতে ভোট ২০ সেপ্টেম্বর রামু উপজেলা পরিষদের সৌন্দর্য্য নষ্ট করে দোকান বরাদ্ধের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ঈদগাঁও বটতলী-ইসলামপুর বাজার সড়কের বেহাল দশা আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা পৌর কাউন্সিলার জামশেদের স্ত্রী‘র ইন্তেকাল : সকাল ১০ টায় জানাযা উখিয়ায় বিদ্যুৎ পৃষ্টে একজনের মৃত্যু কক্সবাজারে বেড়াতে এসে অতিরিক্ত মদপানে চট্টগ্রাম ছাত্রলীগ নেতার মৃত্যু টেকনাফে নৌকা বিদ্রোহীদের জন্য কঠিন শাস্তি অপেক্ষা করছে; সাবরাং পথসভায় মেয়র মুজিব ৮ হাজার পিস ইয়াবা, যৌন উত্তেজক সিরাপ নগদ টাকা সহ আটক ১

টেকনাফে ৪ ডাকাত আটক,দেশীয় তৈরী ৬টি বন্দুক,গুলি উদ্ধার

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, অক্টোবর ৩, ২০২০
  • 192 বার সংবাদটি পড়া হয়েছে

আবদুল্লাহ মনির,টেকনাফ
কক্সবাজারে টেকনাফ২ বিজিবি সদস্যদের অভিযানে দেশীয় তৈরী অস্ত্র,গোলাবারুদসহ শীর্ষ ডাকাত বাহিনীর ৪ সদস্য আটক।
জানাযায়,শুক্রবার গোপন সংবাদের মাধ্যমে বিজিবি জানতে পারে টেকনাফ হ্নীলা ইউনিয়নের অন্তর্গত নানা অপরাধ কর্মকান্ডের অন্যতম ঘাঁটি উলচামারি এলাকায় স্থানীয়দের বসতঘরে ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছে।
সেই গোপন সংবাদের তথ্য ভিত্তিতে বিজিবির একটি দল হ্নীলা উলচামারি কোনার পাড়া এলাকার বেশ কয়েকটি পয়েন্ট ঘেরাও করে অভিযান পরিচালনা করে ডাকাত দলের ৪ সদস্যকে আটক করে। এসময় তাদের সাথে থাকা দেশীয় তৈরী ৬টি একনলা বন্দুক,১০রাউন্ড তাঁজা কার্তুজ, ৯ রাউন্ড খালি খোসা,৪ রাউন্ড রাইফেলস এ্যামুনেশন, ৪ রাউন্ড এসএমজির এ্যামুনেশন,৪ রাউন্ড রকেট প্যারাসুট প্লেয়ার,১টি পুলিশ বেল্ট ও ১টি মোবাইল উদ্ধার করতে সক্ষম হয় বিজিবি।
আটক ডাকাতরা হচ্ছে,হ্নীলা উলুচামারী কোনার পাড়া এলাকার মৃত আবুল হোছন’র পুত্র নুরুল আমিন (৩২), মোঃ শফির পুত্র আনোয়ার হোছন (২১), রুহুল আমিনের পুত্র জাফর আলম(৫০), রঙ্গীখালী মাদ্রাসা পাড়া এলাকার মোজাপ্ফর আহাম্মদ’র পুত্র নজির আহাম্মদ(৫০)।শনিবার সকালে সত্যতা নিশ্চিত করেছেন,টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি)।
তিনি জানান গহীন পাহাড়ে লুকিয়ে থাকা সংঘটিত অস্ত্রধারী ডাকাত দলের সদস্যদের আইনের আওয়তাই নিয়ে আসার জন্য সীমান্ত প্রহরী বিজিবি সদস্যরা সদা প্রস্তুত রয়েছে। স্থানীয় জনসাধারনের সহযোগীতা পেলে চলমান অভিযানে আরো সফলতা আসবে।
এদিকে উক্ত এলাকার স্থানীয় জনগনের দাবী হ্নীলা ইউনিয়নের আলীখালী, রঙ্গিখালী,গাজীপাড়া, উলুচামারী কোনার পাড়াসহ রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ি এলাকা গুলোতে নিজেদের আধিপত্য বিস্তার এবং মাদক পাচার নিয়ন্ত্রন করার জন্য,অবৈধ অস্ত্রধারী বেশ কয়েকটি সন্ত্রাসী গ্রুপ সক্রিয় রয়েছে।এই সমস্ত অপরাধীরা অত্র এলাকায় মাদক পাচার নিয়ন্ত্রন, ডাকাতি,অপরহন করে মুক্তিপন আদায় করা, মানুষ হত্যাসহ এমন কোন অপরাধ নেই যে অপরাধে তারা জড়িত নেই! সন্ত্রাসীদের অপতৎপরতার কারনে ঐ এলাকার সাধারন জনগন দিন কাটাচ্ছে আতংকে। তাদের দাবী সন্ত্রাসীরা যে দলের হোক না কেন তাদেরকে আইনের আওয়তাই নিয়ে এসে সাধারণ মানুষের শান্তি-শৃংখলা কল্যান নিশ্চিত করার জন্য দায়িত্বরত আইন-শৃংখলা বাহিনীর প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT