টেকনাফে ১২ কোটি ৪১ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার-রুমালিয়ারছড়ার যুবক আটক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, এপ্রিল ৪, ২০২১
  • 530 বার সংবাদটি পড়া হয়েছে

আব্দুল্লাহ মনির, টেকনাফ
টেকনাফে অভিযান চালিয়ে ১২ কোটি ৪১ লক্ষ টাকার ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। আটককৃত ব্যক্তি হলো, কক্সবাজার রুমালিয়াছড়া ৬নং ওয়ার্ড এলাকার খোরশেদ আলমের ছেলে মোঃ মনসুর আলম(২৯)।
র‌্যাব-৭ চট্রগ্রাম এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল মশিউর রহমান জুয়েল বলেন, গোপন সংবাদে জানতে পারে টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড বড় হাবিবপাড়া এলাকার জাফর আলমের বাড়ির মাটির নিচে বিশেষ কায়দায় ইয়াবা সংরক্ষন করে ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধা সাড়ে ৬ দিকে র্যাব- ৭, চট্টগ্রাম এর একটিদল ওই এলাকায় অভিযানে গেলে র্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মোঃ মনসুর আলমকে আটক করে। আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে তার হেফাজতে বসবাড়ির মুরগীর ফার্মের সামনে মাটি খুড়ে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় দুইটি প্লাস্টিকের বস্তা উদ্ধার করে। পড়ে উদ্ধারকৃত বস্তার বিতর থেকে ৪ লক্ষ ১৩ হাজার ৭ শত ইয়াবাসহ তাকে আটক করে।তিনি বলেন, আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় সে দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্ত এলাকা মিয়ানমার থেকে ইয়াবার বড় বড় চালান বাংলাদেশে নিয়ে আসে এবং পরবর্তীতে দেশের বিভিন্ন জায়গায় ইয়াবা পাচার করে আসতো।
তিনি আরো বলেন,উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১২ কোটি ৪১ লক্ষ টাকা। আটককৃত আসামীকে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার পরে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT