টেকনাফে শ্বশুড় বাড়ী থেকে জামাইর লাশ উদ্ধার

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ডিসেম্বর ৫, ২০১৯
  • 100 বার সংবাদটি পড়া হয়েছে

আব্দুল্লাহ মনির,টেকনাফ
কক্সবাজারে টেকনাফের হ্নীলায় শ্বশুড় বাড়িতে মেয়ে জামাইর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহটি উদ্ধার করেছে।
প্রত্যক্ষদর্শী জানান, বৃহস্পতিবার দুপুরে টেকনাফের হ্নীলা আলী আকবর পাড়ায় শ্বাশুড় বাড়িতে বসবাসরত রঙ্গিখালী মাদ্রাসা পাড়ার সোলতান আহমদের পুত্র আনোয়ারুল ইসলাম (২২) কে মারধর ও ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রাখা হয়। এই ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার (ওসি তদন্ত) এ.বি.এম.এস দোহার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার করে। নিহতের শরীরের ছুরিকাঘাত এবং জখমের চিহ্ন রয়েছে। নিহত আনোয়ারের সংসারে ১ বছরের ১জন শিশু সন্তান রয়েছে। নিহত আনোয়ারের ভাই রশিদ উল্লাহ বলেন,আমার ভাইকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। আমরা এই নৃশংস হত্যাকান্ডের সুবিচার কামনা করছি।
সত্যতা নিশ্চিত করেন।
টেকনাফ মডেল থানার (ওসি তদন্ত) এ.বি.এম.এস দোহা জানান,খবর পেয়ে ঘটনাস্থলে নিহত আনোয়ারের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করার প্রস্তুতি চলছে। পাশাপাশি এই ঘটনার সাথে জড়িত অপরাধীদেরকে আইনের আওয়তাই নিয়ে আসার জন্য পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT