টেকনাফে র‍্যাবের সাথে গোলাগুলিতে শীর্ষ ডাকাত নিহত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ফেব্রুয়ারী ১০, ২০২০
  • 73 বার সংবাদটি পড়া হয়েছে

আব্দুল্লাহ মনির, টেকনাফ

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সাথে ডাকাত দলের সাথে গোলাগুলিতে নুরুল আমিন নামে এক শীর্ষ ডাকাত নিহত হয়েছে এ সময় র‍্যাবের দুই সদস্য আহত হয়েছে।

নিহত ডাকাত হচ্ছে,লেদা নুরালী পাড়া এলাকার মৃত মকতুল হোসেনের পুত্র ডাকাত দলের প্রধান শীর্ষ ডাকাত নুরুল আমিন আমিন ডাকাত (৩০)।

জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব জানতে পারে হ্নীলা ইউনিয়ন লেদা নুরালি পাড়া এলাকায় একদল ডাকাত অপরাধ সংঘটিত করার জন্য অবস্থান নিয়েছে। সেই তথ্য অনুযায়ী,১০ ফেব্রুয়ারি (সোমবার) ভোর রাত ৩ টার দিকে টেকনাফ র‍্যাব ১৫’ সদস্যদের একটি দল ঘটনাস্থলে গেলে ডাকাত দলের সদস্যরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ী গুলিবর্ষন শুরু করে। এতে র‍্যাবের দুই সদস্য আহত হয়। এরপর আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। দুই পক্ষের গোলাগুলি থেমে যাওয়ার কিছুক্ষণ পর ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে পড়ে থাকতে দেখে র‍্যাব সদস্যরা তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে । মৃতদেহের ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

এই সময় ঘটনাস্থল তল্লাশী করে ১টি থ্রী কোয়ার্টার গান,১টি ওয়ান শুটার গান, ৪টি তাজা কার্তুজ,৩টি গুলির খালি খোসা,মিয়ানমারের ১১টি এমপিটি সীম ও ১টি টেলিটক উদ্ধার করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব বলেন, রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন গহীন পাহাড়ে লুকিয়ে থাকা ডাকাত দলের সদস্যরা আবারও বেপরোয়া হয়ে উঠেছে। তারা প্রতিনিয়ত মাদক পাচার, খুন,অপহরনসহ এমন কোন অপরাধ নেই যা তারা সংঘটিত করছেনা। তবে তাদের সেই সমস্ত অপরাধ দমন করতে র‍্যাব সদস্যরা সদা প্রস্তুত রয়েছে।

তিনি আরো বলেন ডাকাত দলের সদস্যদের নির্মুল করার জন্য র‍্যাবের চলমান অভিযান অব্যাহত আছে ।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT