শিরোনাম :

টেকনাফে র‌্যাবের সাথে গোলাগুলি ; আটক-১,অস্ত্র,গুলি. ইয়াবা উদ্ধার

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, জুলাই ১১, ২০২১
  • 106 বার সংবাদটি পড়া হয়েছে

আবদুল্লাহ মনির, টেকনাফ
কক্সবাজারের টেকনাফে প্রকাশ্যে দিবালোকে স্বশস্ত্র অবস্থায় মাদক বিক্রিকালে র‌্যাবের সাথে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ অবস্থায় এক মাদক কারবারীকে আটক করা। এবং ঘটনাস্থল থেকে আরো ২/৩জন স্বশস্ত্র মাদক কারবারি পালিয়ে যায় । ঘটনাস্থল থেকে ইয়াবা,অস্ত্র ও বুলেট উদ্ধার করা হয় ।সুত্র জানায়, শনিবার সন্ধ্যায় কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল একটি স্বশস্ত্র গ্রæপের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের আলীখালী রাস্তার মাথায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩/৪জন মাদক কারবারী র‌্যাবের দিকে অস্ত্র তাক করলে সরকারী স¤পদ ও জান রক্ষার্থে র‌্যাব সদস্যরা এক রাউন্ড পাল্টা গুলিবর্ষণ করে। এসময় র‌্যাবের দিকে অস্ত্র তাককারী দক্ষিণ রঙ্গিখালীর মৃত মোঃ হোছনের পুত্র নুর মোহাম্মদ (৩৭) অস্ত্র ও মাদকের চালানসহ মাটি ঢলে পড়লে তার সহযোগী ২/৩জন অস্ত্রধারী পাহাড়ের দিকে
পালিয়ে যায়। তখন গুলিবিদ্ধ নুর মোহাম্মদকে দেশীয় একনলা বন্দুক, ২ রাউন্ড বুলেট ও ২০হাজার পিস ইয়াবার ব্যাগসহ আটক করে। পরে গুলিবিদ্ধ নুর মোহাম্মদকে চিকিৎসার জন্য র‌্যাব-১৫ এর তত্ত¡াবধানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। ধৃত আসামী জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া আসামীদের নাম-ঠিকানাসহ র‌্যাবকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এই ব্যাপারে কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান,ইয়াবা,অস্ত্র ও বুলেটসহ আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ধৃত মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে এবং অজ্ঞানামা পলাতক আসামীদেও গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT