শিরোনাম :
আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা সিনহা হত্যা মামলার চতুর্থ দফা সাক্ষ্যগ্রহন শুরু উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব নাফ নদীতে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার

টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিতে স্থানীয় খুন

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, নভেম্বর ৫, ২০২০
  • 137 বার সংবাদটি পড়া হয়েছে

আবদুল্লাহ মনির, টেকনাফ
কক্সবাজারে টেকনাফে প্রকাশ্যে দিনের বেলা পাহাড় থেকে নেমে আসা স্বশস্ত্র রোহিঙ্গা ডাকাত দলের গুলিতে স্থানীয় এক বাংলাদেশী নাগরিককে খুন করেছে। এই ঘটনার পর স্থানীয়দের মনে ক্ষুদ্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
জানা যায়,বৃহস্পতিবার সকাল পৌনে ১১টারদিকে টেকনাফে ২৬নং রোহিঙ্গা ক্যাম্প শালবাগান পাহাড় থেকে কুখ্যাত জকির ও ধইল্যা ডাকাতের নেতৃত্বে ৭/৮জনের স্বশস্ত্র নেমে আসা গ্রুপ দেখে পার্শ্ববর্তী এনামের দোকানে বসা নয়াপাড়ার আবুল বশরের পুত্র আব্দুস শুক্কুর (৩০) ধাওয়া করলে এক পর্যায়ে তার চাচার বাড়িতে আশ্রয় নেয়।ডাকাত চাচার বাড়ি থেকে জোরপূর্বক টেনে-হেছড়ে বের করে মারধর করে নিয়ে যায়। পরে কুখ্যাত ডাকাত সর্দার জকিরের আস্তানায় শালবাগান আবুল হাশি মসজিদের পাশের এনামের দোকানের সামনে প্রকাশ্যে গুলি করে চলে যায়। ডাকাতরা আতংক সৃষ্টি করে পাহাড়ের দিকে চলে যায়। নিহত ব্যক্তি দুই কন্যা সন্তানের জনক।এদিকে ঘটনার পর স্থানীয় ও সাধারণ রোহিঙ্গাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) খোরশেদ আলম জানান, রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন পাহাড় ও আশেপাশের এলাকায় ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশের অভিযান চলছে।এদিকে টেকনাফের ৮টি রোহিঙ্গা ক্যাম্পের স্বশস্ত্র রোহিঙ্গা গ্রুপের হাতে বার বার স্থানীয়দের ,খুন, অপহরণ ঘটনায় জনমনে চরম ক্ষুদ্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT