টেকনাফে মায়ের মৃতদেহ ঘরে রেখে পরিক্ষা দিল মেয়ে

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ফেব্রুয়ারী ২২, ২০২০
  • 127 বার সংবাদটি পড়া হয়েছে

আব্দুল্লাহ মনির,টেকনাফ
কক্সবাজারে টেকনাফে দাখিল পরীক্ষার্থী এক মেয়ে মায়ের মৃতদেহ বাড়িতে রেখে কেঁদে কেঁদে পরীক্ষায় অংশ নিলেন।
২২ ফেব্রুয়ারী শনিবার সকাল ১০টায় হ্নীলা রঙ্গীখালী দারুল উলুম ফাজিল মাদ্রাসা কেন্দ্রের এক শিক্ষার্থী মায়ের মৃতদেহ ঘরে রেখে পরিক্ষায় অংশ নিয়েছেন। এর আগে সকালে দাখিল পরিক্ষার্থী মরিয়ম আক্তার খানুর ‘মা’ নিজ বাড়িতে মৃত্যুর কোলে ঢলে পড়েন।
মরিয়ম হ্নীলা শাহ মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার ছাত্রী এবং হ্নীলা পূর্ব সিকদার পাড়া মৃত হাজী নুরুল ইসলাম (প্রকাশ) নুরুর মেয়ে।
একদিকে মায়ের মৃতদেহ অপরদিকে নিজের জীবনের ভিত্তি গড়ার জন্য পরীক্ষায় অংশ-গ্রহণ। এই দুই চ্যালেঞ্জকে সামনে রেখে দাখিল পরিক্ষার্থী মরিয়ম পরিক্ষায় অংশ-গ্রহণ করার সিদ্বান্ত নেয়। সে মায়ের মৃতদেহ ঘরে রেখে কাঁদতে কাঁদতে যখন পরিক্ষা দিতে বের হয় তখন এলাকাবাসী ও আত্মীয় স্বজনের মাঝে চোঁখে মুখে নেমে আসে চরম হতাশার ছায়।
আরো জানাযায়, পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত পরিক্ষার্থী মরিয়ম কেঁদে কেঁদে অস্থির হয়ে পড়ে। এসময় তার পাশে থাকা শিক্ষার্থীরা তাকে শান্তনা দেয়। এদিকে তার এই দৃর্শ্য দেখে শিক্ষক-শিক্ষার্থী কেন্দ্র সচিব,হল সুপারসহ সকলে খুবেই মর্মাহত হয়ে পড়ে।
আজ আছরের নামাজের পর মরহুমার নামাজে জানাযা হ্নীলা শাহ মজিদিয়া মাদ্রাসা মাঠে অনুষ্টিত হবে এবং স্থানীয় কবরস্থানে দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT