টেকনাফে ‘বন্দুকযুদ্ধে নিহত -১

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, অক্টোবর ২৩, ২০১৯
  • 118 বার সংবাদটি পড়া হয়েছে

আব্দুল্লাহ মনির,,টেকনাফ
টেকনাফে পুলিশ ও অস্ত্রধারী ডাকাত দলের সাথে ‘কথিত’ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ডাকাত ছলিম নামে এক যুবক নিহত ও তিন পুলিশ সদস্য আহত হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়,
২২ অক্টোবর রাতে পুলিশ সদস্যরা একটি দল সাঁড়াশী অভিযান পরিচালনা করে হোয়াইক্যং ইউনিয়ন চাকমারকুল এলাকার কাদির হোসেনের পুত্র মোঃ সেলিম প্রকাশ ছলিম ডাকাতকে আটক করে এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী ২৩ অক্টোবর রাত দেড়টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের কেরুনতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকায় গোপন স্থানে লুকিয়ে রাখা মাদক ও অস্ত্র উদ্ধার করতে অভিযানে গেলে উৎপেতে থাকা মাদক কারবারী অস্ত্রধারী ছলিম ডাকাতেরর সহযোগীরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ী গুলি বর্ষন শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গোলাগুলিতে এসআই আরিফুর রহমান,কনেস্টেবল আব্দুর শুক্কুর ও মেহেদী গুরুতর আহত হয় এবং গুলিবিদ্ধ হয় মাদক কারবারী সেলিম প্রকাশ ছলিম ডাকাত(৩৪) পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।
অভিযানের সত্যতা নিশ্চিত করে (ওসি) প্রদীপ দাশ জানান ,নিহত যুবক ডাকাত দলের সক্রিয় সদস্য এবং মাদক কারবারে জড়িত। তিনি আরো বলেন টেকনাফ উপজেলায় যে সমস্ত অপরাধীরা ডাকাতি,সন্ত্রাসী ও মাদক কারবারে জড়িত রয়েছে।
সেই সমস্ত অপরাধীদের নির্মুল করার জন্য আমাদের পুলিশ সদস্যদের কঠোর অভিযান অব্যাহত থাকবে।
মাদক ও সন্ত্রাস বিরোধী এই অভিযান থেকে কেউ রেহাই পাবেনা।
তিনি আরও দাবি করে বলেন, ঘটনাস্থল থেকে দেশীয় তৈরী ১টি এলজি,৬ রাউন্ড তাজা কার্তুজ,৭ রাউন্ড খালীখোসা ও ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT