টেকনাফে পৌনে দুই কোটি টাকার ইয়াবাসহ আটক -২

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, নভেম্বর ২৮, ২০২০
  • 237 বার সংবাদটি পড়া হয়েছে

আবদুল্লাহ মনির,টেকনাফ
কক্সবাজারে টেকনাফের চিহ্নিত মাদক কারবারীরা ইয়াবা পাচার অব্যাহত রাখতে আবারও বেপরোয়া হয়ে উঠেছে।
মাদক পাচার প্রতিরোধ ও জড়িত অপরাধীদের ধরতে এলাকায় দায়িত্বরত আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা বিভিন্ন কৌশল হাতে নিয়ে চালিয়ে যাচ্ছে সাঁড়াশী অভিযান।
সেই সুত্র ধরে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে সদস্যদের অভিযানে, ইয়াবার সর্ববৃহৎ চালানসহ দুই মাদক কারবারীকে আটক করে।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে শুক্রবার বিকাল ৩টার দিকে স্থানীয় সংবাদ কর্মিদের সাথে প্রেস ব্রিফিং’র টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রন টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের সহকারী পরিচালক সিরাজুল মুস্তফা(মুকুল)।
তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে, শুক্রবার ভোর রাত ৪টার দিকে পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান:র নেতৃত্বে একটি দল টেকনাফ পৌরসভা ২নং ওয়ার্ড পুরান পল্লানপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ইয়াবাসহ দুই ব্যাক্তিকে আটক করে। এরপর আটক আসামীদের সীকারোক্তী অনুযায়ী একই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ফয়েজ’র বাড়ি তল্লাশী করে ৫৫ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।
অভিযানের উপস্থিতি টের পেয়ে ফয়েজ ও তার স্ত্রী কৌশলে পালিয়ে যায়।
গ্রেফতারকৃতরা হচ্ছে,টেকনাফ পৌরসভা ২নং ওয়ার্ড পুরান পল্লানপাড়া এলাকার নুরুল ইসলাম’র পুত্র মোঃ নুরুল আলম(৩৯), মৃত মোহাম্মদ শরিফ’র পুত্র মোঃনাছির(৩৬)।
তিনি আরো বলেন, উদ্ধারকৃত ইয়াবা সাথে জড়িত পালিয়ে যাওয়া চিহ্নিত মাদক ব্যবসায়ী একই এলাকার জহির কোম্পানীর পুত্র মোঃ ফয়েজ ও তার স্ত্রী তসলিমাকে পলাতক আসামী করে ৪জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে এবং ইয়াবা গুলোর মূল্য পৌনে দুই কোটি টাকার।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT