শিরোনাম :
কক্সবাজারে বিমান উড্ডয়নের সময় ধাক্কাতে ২ টি গরুর মৃত্যু : বড় দূর্ঘটনা থেকে রক্ষা চকরিয়ায় ব্যালট পেপার বিনষ্টের অভিযোগে মামলা: প্রিজাইডিং অফিসার কারাগারে খুরুশকুল এলাকায় অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-আটক ১ কস্তুরাঘাট সংলগ্ন বাকঁখালী নদী এখন প্রভাবশালীর ব্যাক্তিগত জমি বদরখালীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকা প্রার্থীর ভাগ্নেকে পিটিয়ে হত্যা ঈদগাঁওতে শীতমৌসুমে গরম কাপড় কিনতে ক্রেতাদের ভীড় চকরিয়ায় ১০ ইউপিতে আ‘লীগ ৫ স্বতন্ত্র ৫ মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টা, মহেশখালীর মেয়রসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা পিএমখালীতে ইয়াবা সহ আটক হোসেনের সিন্ডিকেট এখনো অধরা নাফ নদ থেকে ১ কেজি আইসসহ পাচারকারী আটক

টেকনাফে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, জানুয়ারী ৪, ২০২০
  • 67 বার সংবাদটি পড়া হয়েছে

আবদুল্লাহ মনির,টেকনাফ

আদর্শ ও নীতি ধরে রেখেই, মানুষের কল্যাণে কাজ করতে হবে। দক্ষিন এশিয়ার বৃহত্তম ছাত্র সংগঠন হিসেবে ছাত্রলীগে যেইতিহাস ও ঐতিহ্য, অবদান এটা প্রত্যেক ছাত্রলীগের নেতাকর্মীদের মনে রাখা উচিত। সেটা মনে রেখেই ছাত্রলীগেকে আগামীতেনেতৃত্ব দিতে হবে।

শনিবার (৪ জানুয়ারী) বিকেলে টেকনাফ পৌরসভাস্থ বাস ষ্টেশনে বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলা ও পৌর শাখারউদ্দ্যেগে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক র‌্যালির শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলোবলেন নব্বই দশকের টেকনাফ ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল চৌধুরী মুছা। টেকনাফ উপজেলা ছাত্রলীগেরসভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে সভায় সঞ্চালনা করেন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্না।

দেশের যেকোনো ক্রান্তিলগ্নে ছাত্রলীগ বড় ভূমিকা রেখেছে উল্লেখ করে তিনি আরো বলেন ‘বঙ্গবন্ধু সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্নদেখেছিলেন। সেই স্বপ্ন বাস্তবায়নে বঙ্গকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাত-দিন নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছে। তারই নেতৃত্বে‘সোনার বাংলা গড়বে’ ছাত্রলীগ।

সীমান্তে মাদক বন্ধে ভুমিকা রাখার জন্য পুলিশসহ সকল প্রশানকে ধন্যবাদ জানিয়ে সভায় বক্তারা বলেন, ‘মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দূর্নীতি রুখতে নিজ নিজ স্থান থেকে ছাত্রলীগকেও একযোগে কাজ করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুররহমান দেশের জন্য অবদান রাখতে পেরেছিল নীতি ও আদর্শ ছিল বলে। সেই নীতি আর্দশ নিয়ে ছাত্রলীগকে এগিয়ে যেতে হবে।

সভায় বক্তব্য রাখেন, ঐ সময়ের সাবেক সাধারণ সম্পাদক এইচ এম ইউনুস বাঙ্গালী, সাবেক সভাপতি কায়সার উদ্দিন আহমদ, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খোকন, সাবেক আহবায়ক জাবেদ ইকবাল চৌধুরী বাবুল, সাবেক সভাপতি আলহাজ্বনুরুল বশর, সাবেক সাধারণ সম্পাদক সেলিম শিকদার, সাবেক সভাপতি নুরুল আলম চেয়ারম্যান, সাবেক যুগ্ম আহবায়ক নুরহোসেন চেয়ারম্যান, তোয়াক্কুল হোসেন চৌধুরী, সাবেক সভাপতি আবুল কালাম আবু, পৌর ছাত্রলীগের সভাপতি মো. শাহীন ওসাধারন সম্পাদক মো. ইব্ররাহীম বাবুল প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা মনজুরুল করিম সোহাগ, ফজলুল কবির, রেজাউল করিম দইল্ল্যা, আনোয়ার হোসেন, বদিউল আলম, নুরুল হক, গিয়াস উদ্দিন, খুরশেদ আলম, জাহেদহোসেন, শামসুল আলম, মো: ফারুক, মো: ইয়াকুবসহ অনেকে। এর আগে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দরা দলীয়কার্যালয়ে পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে মাল্যদান ও হাই স্কুলে কেক কেটে দিবস পালন করা হয়।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT