টেকনাফে ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী আটক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, নভেম্বর ১৭, ২০২০
  • 197 বার সংবাদটি পড়া হয়েছে

আবদুল্লাহ মনির,টেকনাফ

সীমান্ত নগরী টেকনাফ উপজেলায় মিয়ানমার থেকে পাচার হয়ে আসা মরননেশা ইয়াবার আগ্রাসন বেড়েই চলছে! এদিকে ইয়াবা পাচার প্রতিরোধে দিনরাত কঠোর পরিশ্রম করে যাচ্ছে উপজেলায় বিভিন্ন সংস্থায় কর্মরত আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা।
তারেই ধারাবাহিকতায় মঙ্গলবার দিনে ও রাতে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা পৃথক তিনটি অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায় জড়িত ৬ জনকে আটক করে ।
এসময় তাদের কাছ থেকে ১২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।
অভিযান সত্যতা নিশ্চিত করে রাত সাড়ে ১১টার টেকনাফ মাদকদ্রব্য অফিসের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা (মুকুল) জানান, মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান,উপ-পরিদর্শক নাছির উদ্দিনের নেতৃত্বে একটি দল মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছয় মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এবং তাদের কাছ থেকে১২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।
আটক অপরাধীরা হচ্ছে,সাবরাং ইউনিয়ন ৮নং ওয়ার্ড শাহপরীরদ্বীপ উত্তরপাড়া এলাকার মোজাহের আলম’র পুত্র জাহেদ উল্লাহ(২৮), একই ওয়ার্ড ডেইলপাড়া এলাকার ইউনুছ’র পুত্র মোঃ আইয়ুব(৩২),হোয়াইক্যং ইউনিয়ন ৭নং ওয়ার্ড সাতঘরিয়া নয়াবাজার এলাকার আবুল খাইর’র পুত্র সৈয়দ আলম(২৫), হাফেজ আহাম্মদ’র পুত্র মোঃ আলম(৪৫), হোয়াইক্যং ইউনিয়ন ৪নং ওয়ার্ড ডেইংগা কাঁটা এলাকার আবু তাহের’র দুই পুত্র মোঃ সোহেল(২৪),রুবেল হোসেন(২৮)।

তিনি আরো জানান,ইয়াবাসহ আটক ৬ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT