টেকনাফ,র‌্যাব-১৫ অভিযানে বিপুল পরিমান মাদক ও অস্ত্র উদ্ধার,১৭ অপরাধী আটক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, নভেম্বর ৫, ২০১৯
  • 222 বার সংবাদটি পড়া হয়েছে

আবদুল্লাহ মনির,টেকনাফ

সীমাস্ত এলাকা টেকনাফে মাদক পাচার প্রতিরোধের পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের দমন করার জন্য র‌্যাব-১৫ সদস্যদের সাঁড়াশী অভিযান অব্যাহত রয়েছে। সেই সুত্র ধরে নবগঠিত র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যা¤প (সিপিসি-১) এর চৌকষ সদস্যরা গত অক্টোবর মাসে অভিযান চালিয়ে বিপূল পরিমাণ ইয়াবা, নগদ টাকা, হুইস্কি, বিয়ার,গাঁজা,অস্ত্র উদ্ধার করছে র‌্যাব। পাশাপাশি এই সমস্ত অপরাধ কর্মকান্ডে জড়িত থাকায় ১৭জন আসামীকে আটক করা হয়েছে।
তথ্য সুত্রে জানা যায়,গত অক্টোবর মাসের বিভিন্ন সময়ে র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যা¤েপর চৌকষ আভিযানিক দল
গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া-টেকনাফের বিভিন্ন ¯পটে অভিযান চালিয়ে ১লক্ষ, ৪ হাজার ৪শত, ১০পিস ইয়াবা, মাদক বিক্রীর ৮ লক্ষ,২৪ হাজার নগদ টাকা ২৪ বোতল হুইস্কি,২৫৪ ক্যান বিদেশী বিয়ার, ১টি এয়ার গান, ১টি পিস্তলের ম্যাগজিন,৩ রাউন্ড গুলি,২ টি রামদা উদ্ধার করা হয়েছে। এই সমস্ত অভিযানে ৪ জন রোহিঙ্গা নাগরিকসহ ১৭ জন অপরাধীকে আটক করতে সক্ষম হয়েছে র‌্যাব।অপরদিকে মাদক সেবনের দায়ে ২ রোহিঙ্গাসহ ৩জন মাদক সেবীকে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের মাধ্যমে সাজা প্রদান করা হয়। এছাড়া শিশু ধর্ষণের দায়ে অভিযুক্ত এক আসামীকে আটক করা হয়েছে।

সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫ টেকনাফ ক্যা¤েপর কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব (এক্স) পিপিএম, বিএন জানান,এই সীমান্ত জনপদ থেকে মাদকের আগ্রাসন নানা প্রকার অপরাধ প্রবণতা দমন করার পাশা পাশি টেকনাফের পাহাড়ে রোহিঙ্গা হাকিম ডাকাত বাহিনী ও সন্ত্রাসীদের আস্তানা ধ্বংস করতে র‌্যাবের সাঁড়াশী অভিযান আরো জোরদার করা হবে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT