শিরোনাম :
করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ফকির আলমগীর সাগরে যেতে প্রস্তুত জেলেরা : এখন বাধা বৈরি আবহাওয়া ঈদগাঁওতে কোভিড-১৯ স্যাম্পল কালেকশন বুথ স্থাপনের দাবী ক্যাম্প থেকে শহরে থাকা আত্বীয়দের বাড়িতে বেড়াতে এসেছিল অসংখ্য রোহিঙ্গা নেপালের নতুন প্রধানমন্ত্রী হলেন শের বাহাদুর দেউবা টেকনাফে বিদুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু , আহত ২ শুক্রবার সকাল থেকে বিধিনিষেধ, মাঠে থাকবে বিজিবি-সেনাবাহিনী’ সমাজ যেদিকে তাকায় না সাংবাদিকরা সেদিকে দৃষ্টি ফেরাতে পারে : তথ্যমন্ত্রী চকরিয়ার বাসের ধাক্কায় জিপ খাদে, শিশুসহ নিহত ২ মহেশখালীতে কোরবানির মাংস নিয়ে অভিমান করে এক পরিবারে বিষপান : শিশুর মৃত্যু

ঝিলংজার দরগাহ পাড়াতে ছুরিকাঘাতে যুবক খুন

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, মে ৯, ২০১৯
  • 122 বার সংবাদটি পড়া হয়েছে

কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের দরগাহ পাড়াতে দুর্বৃত্তের এলোপাতাড়ি ছুরিকাঘাতে আব্দু রহিম (৪৪) নামে এক ওয়ার্ড যুবলীগ নেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে দরগাহ স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দু রহিম ঝিলংজা ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বলে জানা গেছে। তিনি দরগাহ পাড়া গ্রামের মৃত হাকিম মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আব্দু রহিমের সাথে মকবুল সওদাগর পাড়ার মৃত নুরুল হক মেম্বারের ছেলে জিসাতের সাথে জমি সংক্রান্ত টাকা নিয়ে দুজনের মধ্যে তর্ক-বির্তক হয়, একপর্যায়ে জিসাত তাঁর বুকে, ঘাড়ে, এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন খন্দকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে (ওসি তদন্ত) খাইরুজ্জমান সহ পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠিয়েছি। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ এ বিষয়ে কাজ করছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT