শিরোনাম :
টেকনাফে পুলিশের উপর হামলাকরে আসামী ছিনতাই : ইউপি সদস্য আটক ফের অস্ট্রেলিয়াকে হারাল টাইগাররা প্রযোজক রাজের বাসায় র‍্যাবের অভিযান ঘর নদীতে পড়ে যাওয়ার চিন্তায় ঘুমাতে পারছেনা চাকমারকুল ইউপির ৩ গ্রামের মানুষ রামুতে অসহায়দের মানবিক সহায়তা দিয়েছে সুশাসনের জন্য নাগরিক ‘সুজন’ দর্জি দোকানের কর্মচারীথেকে নেতা মনির : ৪ দিনের রিমান্ডে পরীমনির বাসায় অভিযান সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে : র‌্যাব বৌভাতে যাওয়ার সময় বজ্রপাতে ১৭ বরযাত্রীর মৃত্যু প্রসাধনীর আড়ালে চকরিয়া কুরিয়ারে মিলল ৭০ লক্ষ টাকার ইয়াবা, পাচারকারী আটক সুজন জেলা কমিটির পক্ষ থেকে বন্যাদূর্গতদের মাঝে অর্থ সহায়তা প্রদান

জাতিয় শোক দিবস উপলক্ষে জেলা প্রশাসনের র‌্যালী

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, আগস্ট ১৫, ২০১৯
  • 52 বার সংবাদটি পড়া হয়েছে

কক্সঃ৭১ রিপোর্ট

পর্যটন নগরী কক্সবাজারে ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক শেখ মুজিবের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস কক্সবাজার গভীর শ্রদ্ধার সাথে পালিত হচ্ছে।
জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় শোক দিবস পালন করছে। কর্মসূচীর মধ্যে রয়েছে খতমে কোরআন, শোক র্যালী, পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালী ভোজ চলছে।
জাতির জনকের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে বের করা হয় এক শোকর্যালী।
সকাল সাড়ে ৯ টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে জাতীর জনকের শ্রদ্ধায় পুস্পস্তক অর্পন করা হয়। এরপর সকাল ১০টা থেকে বের হওয়া শোকর্যলীতে নেতৃত্ব দেন জেলা প্রশাসক মো: কামাল হোসেন। র্যালটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাংস্কৃতিক কেন্দ্রে এসে শেষ হয়।
এ সময় ,পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ),অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটবৃন্দ, সরকারি বিভিন্ন দপ্তরের প্রধাণগণ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক সহ শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT