চালের ট্রাকের বহর নিয়ে রামুর দক্ষিণ মিঠাছড়ির কর্মহীন মানুষের মাঝে এমপি কমল

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, এপ্রিল ৫, ২০২০
  • 47 বার সংবাদটি পড়া হয়েছে

নীতিশ বড়ুয়া, কক্সবাজার :
করোনা পরিস্থিতিতে চালের ট্রাকের বিশাল বহর নিয়ে রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে ছুটে গেলেন কক্সবাজার-০৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এসময় দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো. ইউনুচ ভুট্টোসহ স্থানীয় নেতৃবৃন্দ সাথে ছিলেন।
শনিবার (৪ এপ্রিল) এমপি কমলসহ নেতৃবৃন্দ দক্ষিণ মিঠাছড়ি পৌঁছে ইউনিয়নের কাইম্মারঘোনা সাদর পাড়া ষ্টেশন, চেইন্দা ষ্টেশন, কাঠির মাথা বাজার, কালা খোন্দকার পাড়া, সমিতি পাড়া, চাইল্যাতলী, পানের ছড়া বাজার, করইল্লা ছড়া, জিনির ঘোনা, উমখালী স্টেশন, পশ্চিম উমখালী স্টেশন, সিকদার পাড়া ও চরপাড়া ষ্টেশনে অপেক্ষমান হাজার হাজার হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেন।
এসময় সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, নোভেল করোনা ভাইরাস আজ বিশ্বব্যাপি মহামারিতে রূপ নিয়েছে। সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চললে এর সংক্রমন থেকে বেঁচে থাকা সম্ভব হবে। তাই বিশেষ প্রয়োজন ছাড়া বাইরে না গিয়ে ঘরে অবস্থান করার পাশাপাশি প্রবাস ফেরত ব্যক্তিদের অবশ্যই হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার
আহবান জানান।
তিনি বলেন, করোনা ভাইরাস শূণ্যের কোটায় না আসা পর্যন্ত কক্সবাজার- রামুর অসহায় মানুষের পাশে থেকে সার্বিক সহযোগীতা দিয়ে যাবেন। প্রত্যেক এলাকার বিত্তবানরা কর্মহীন মানুষের পাশে থাকলে একজন মানুষও না খেয়ে থাকবেনা।
এমপি কমল বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। এ পরিস্থিতির উত্তরণ না হওয়া পর্যন্ত তাঁর এলাকার কোন মানুষ খাদ্য বা অন্য যে কোন বিষয়ে সমস্যায় আছে খবর পেলেই প্রয়োজনীয় সামগ্রী নিয়ে সমস্যায় থাকা মানুষের বাসা-বাড়িতে হাজির হবেন।
সকলকে আতংকিত না হয়ে ঘরে অবস্থান করার আহবান জানান।
দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইউনুচ ভুট্টো জানান, আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি একজন মানবতাবাদী নেতা। প্রতিটি দুর্যোগময় মুহুর্তে তিনি অসহায় মানুষের সাহার্যে এগিয়ে আসেন। করোনা পরিস্থিতিতেও তিনি দক্ষিণ মিঠাছড়ির কর্মহীন মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন। তিনি জানান, এমপি কমলের সার্বিক সহযোগীতায় আজ ইউনিয়নের হতদরিদ্র মানুষকে আমরা খাদ্য সামগ্রী বিতরণ করেছি। সরকারি সাহায্যের পাশাপাশি ব্যক্তিগত ভাবেও এ ত্রাণ বিতরণ অব্যাহত রাখবেন বলে চেয়ারম্যান ইউনুচ ভুট্টো জানান। ত্রাণ বিতরণকালে দক্ষিন মিঠাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT