শিরোনাম :
উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব নাফ নদীতে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার ১০ হাজার ইয়াবা সহ আটক ২ আইনজীবি হলেন স্বামী স্ত্রী জসিম উদ্দিন ও মর্জিনা আক্তার

চান্দের পাড়ায় রাস্তার জমি দখল করতে বারন করায় হামলা করে উল্টো চাঁদাদাবীর মিথ্যা অপবাদ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৭, ২০২০
  • 205 বার সংবাদটি পড়া হয়েছে

বার্তা পরিবেশক
কক্সবাজার শহরের চান্দের পাড়ায় সরকারি রাস্তা দখল করতে বারন করায় হামলা করে উল্টো চাঁদাদাবী করার অপবাধ দিয়ে ফাসাঁনোর চেস্টা করছে কতিপয় সন্ত্রাসী প্রকৃতির লোক। এতে সমাধান করতে গিয়ে উল্টো স্থানীয় সাবেক এক জনপ্রতিনিধি সহ তার পরিবারের সদস্যদের নামে বিভিন্ন অনলাইন এবং ফেইসবুকে মিথ্যা চাঁদাদাবীর অপবাদ দিচ্ছে, এ ঘটনায় চান্দের পাড়ার মোঃ আনোয়ার হোসেন সদর থানায় অভিযোগ দায়ের করেছেন।
ঝিলংজা চান্দেরপাড়া এলাকা সাবেক মেম্বার জাকের হোসাইন জানান,আমাদের এলাকায় এলজিইডির রাস্তা নির্মাণ কাজ চলছে এতেআমরা পুরু এলাকার মানুষ খুশি। তবে সম্প্রতী রাস্তার জমি দখল করে এলাকার ফরিদুল আলমের ছেলে আমানুল হক এবং মেয়ে নুসরাত শারমিন সুমি স্থায়ী বাউন্ডারি ্ওয়াল নির্মাণ করছে আমিএলাকার জনপ্রতিনিধি এবং তাদের নিটক আত্বীয় হিসাবে রাস্তার জমি ছেড়ে দিয়ে বাউন্ডারী ওয়াল করার জন্য অনুরোধ করি,যাতে ভতিষ্যতে রাস্তা বড় হয় এবং মানুষের উপকার হয়। কিন্তু তারা বারণ না শুনে বাউন্ডারি নির্মাণ করতে থাকে পরে এলাকার বর্তমান মেম্বার মৌলানা ফজল করিম এসেও তাদের বারণ করে তাতে তারা না শুনে ওয়াল নির্মাণ করছিল। পরে ১৬ সেপ্টেম্বর দুপুর আড়াইটার দিকে আমার ভাই কামাল তাদের বিষয়টি নিয়ে বুঝাতে গেলে আমানুল হক,তাদের চাচতো বোনের জামাই রোহিঙ্গা ইসমাঈল, ফরিদুল আলম,নুসরাত শারমিন সুমি,সেলিনা আক্তার,নুর তানজিন তাহসিন আমার ভাই কামালকে ব্যাপক মারধর করে তার শরীরে অসংখ্য কামড়ের দাগ সহ দা কিরিচ দিয়ে কোপানোর দাগ আছে। এদিকে এলাকাবাসীর দাবী খোঁজ নিয়ে জানা গেছে টেকপাড়া এলাকার রোহিঙ্গা ফজল হাজীর ছেলে রোহিঙ্গা ইসমাঈল একজন চিহ্নিত ইয়াবা এবং নারী ব্যবসায়ি। তার অসংখ্য স্ত্রী কিছুদিন আগেও সে শহরের হোটেল মোটেল জোনে তাকে ইয়াবা সহ আটক করা হয়েছিল। বর্তমান তার আপন ভাই হাসান ইয়াবা নিয়ে কারাগারে আছে। মূলত চিহ্নিত ইয়াবা ব্যবসায়ি ইসমাঈল এই ঘটনাকে বেশি উস্কে দিয়ে তিলকে তাল বানিয়ে ঘটনাকে বড় করেছে। জাকির মেম্বার জানান খবর পেয়ে আমি ঘটনান্থলে আসলে তারা আমার সাথে খারাপ আচরণ করে কিন্তু মহিলা এবং আমার আত্বীয় হওয়ার কারনে আমি তাদের ঝগড়া না করার পরামর্শ দিয়ে ঘটনা মিমাংসা করার চেস্টা করি কিন্তু তারা উল্টো বিভিন্ন অনলাইনে এবং ফেইসবুকে আমি চাঁদাদাবী করেছি বলে মিথ্যা অপবাধ রটায়। আমি পল্লী বিদ্যূৎ সমিতির একজন প্রথম শ্রেণীর ঠিকাদার এছাড়া বিভিন্ন ব্যবসা বানিজ্য করে ভালই সংসার চলছে সেখানে তাদের কাছ থেকে চাঁদাদাবীর বিষয়টি একেবারে হাস্যকর এবং মিথ্যা। এ বিষয়ে আইনী প্রতিকার পেতে আমার ভাই আনোয়ার হোসেন সদর থানায় অভিযোগ দায়ের করেছেন আমি এ বিষয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি। এদিকে খোঁজ নিয়ে জানা গেছে টেকপাড়া রোহিঙ্গা ফজল হাজীর ছেলে রোহিঙ্গা ইসমাঈল একজন চিহ্নিত ইয়াবা এবং নারী ব্যবসায়ি। তার অসংখ্য স্ত্রী কিছুদিন আগেও সে শহরের হোটেল মোটেল জোনে তাকে ইয়াবা সহ আটক করা হয়েছিল। বর্তমান তার আপন ভাই হাসান ইয়াবা নিয়ে কারাগারে আছে। মূলত চিহ্নিত ইয়াবা ব্যবসায়ি ইসমাঈল এই ঘটনাকে বেশি উস্কে দিয়ে তিলকে তাল বানাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT