চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ফ্যামিলি ডে কক্সবাজারে

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, এপ্রিল ৭, ২০১৯
  • 91 বার সংবাদটি পড়া হয়েছে

চট্টগ্রাম সটিি র্কপোরশেনরে কাউন্সলিার তাদরে পরবিার এবং স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনরে নতো র্কমী, তাদরে পরবিার নয়িে চট্টগ্রাম সটিি র্কপোরশেনরে ময়ের ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগরে সাধারণ সম্পাদক আ.জ.ম নাছরি উদ্দনি এখন র্পযটন নগরী কক্সবাজারে অবস্থান করছনে। প্রায় দড়ে শতাধকি অতথিি নয়িে ময়ের নাছরি উদ্দনি ফ্যামলেি ডে হসিাবে পালন করছনে বলে জানান সংশ্লষ্টিরা।
এদকিে কক্সবাজারে অবস্থানকালে ময়ের আ.জম নাছরি উদ্দনিসহ অতথিরিা কক্সবাজাররে অন্যতম র্আদশ এবং সুনামধন্য রষ্টেুরন্টে রুপসী বাংলা হোটলেে খাবার গ্রহন করনে।
শুক্রবার দুপুররে খাবার গ্রহন কালে ময়ের নাছরি উদ্দনি বলনে,মূলত সারা বছর আমরা এক সাথে কাজ কর,িরাজনীতি করি কন্তিু আমাদরে পরবিাররে সাথে তমেন বশেি দখো স্বাক্ষাত হয় না। তাদরে বশেি সময় দওেয়া হয়না তাই প্রতি বছর আমরা পরবিার পরজিন নয়িে একটু নরিবিলিি সময় কাটানোর জন্য এই আয়োজন কর।ি আর কক্সবাজারে এসে রুপসী বাংলা হোটলেে খাবার খয়েে আমার খুব ভাল লগেছেে এবং তাদরে খাবার মান খুবই ভাল,বশিষে করে রষ্টেুরন্টেরে পরবিশে একং আপ্পায়ন ব্যবস্থা আমার কাছে ভাল লগেছে।ে আমি এই প্রতষ্টিানরে র্সাবকি সফলতা কামনা করছ।ি একই সাথে চসকি ময়েররে সাথে আসা অতথিরিাও রুপসী বাংলা রষ্টেুরন্টেরে সুনামে ছলি মুখরতি। তারা বলনে,এক সাথে দুই শতাধকি মানুষ জনরে এক উন্নত মানরে খাবার পরবিশে এবং সঠকি ভাবে পরচিালনা এটা হোটলে ব্যবস্থাপনার ভাল দকি। আর শহররে মাঝখানে এবং প্রধান সড়করে পাশে হওয়াতে যোগাযোগ ব্যবস্থাও ভাল। এর আগে চ.স.িক ময়ের আ.জ.ম নাছরি উদ্দনি রুপসী বাংলা রষ্টেুরন্টেে আসলে উনাকে ফুল দয়িে স্বাগত জানান হোটলেরে ব্যাবস্থাপনা পরচিালক মোঃ ইকবাল হোসাইন,আরফেীন চৌধুরী সাফ,ি প্রধান ম্যানজোর সাবকে সনো র্কমর্কতা মোঃ জাকরি হোসনে। এছাড়া চ.স.িক ময়েররে সাথে ছলিনে চট্টগ্রাম সটিি র্কপোরশেনরে প্যানলে ময়ের হাসান মোহাম্মদ হাসনী,প্যানলে ময়ের নসিার উদ্দনি আহামদ মনজুর,চসকি কাউন্সলিার জাহাঙ্গরি আলম,হাসান মুরাদ বপ্লিব,জয়িাউল হক সুমন,মোরশদে আলম,নাজমুল কহ ডউিক,তৌফকি আহাম্মদ চৌধুরী,চট্টগ্রাম উত্তর জলো আওয়ামীলীগরে সাংগঠনকি সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার,মাহনগর যুবলীগ সদস্য নুরুল আলম ময়িা,হাজী মোহাম্মদ ইব্রাহমি,১৯ নং ওর্য়াড যুবলীগ সহ সভাপতি মোঃ জসমি উদ্দনি,আইন কলজেরে সাবকে ভপিি জমরি উদ্দনি প্রমুখ।
৩৫৭

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT