চকরিয়া হাসপাতালের কর্মচারীনাজেম উদ্দিনকে অবিলম্বে অপসারণের দাবীতে মানববন্ধন

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, মে ১১, ২০১৯
  • 146 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :
কক্সবাজারের চকরিয়া উপজেলা সরকারী হাসপাতালের চতুর্থ শ্রেনীর কর্মচারী নাজেম উদ্দিনকে অবিলম্বে অপসারণের দাবীতে চকরিয়ায় হাসপাতাল ও মহাসড়কে পৃথক মানববন্ধ করেছে স্থানীয় ও ভুক্তভোগিরা। বেলা ২ টায় হাসপাতালের সামনে ও পরে মহাসড়কে এ মানববন্ধন করা হয়।
ভূক্তভোগিরা দাবী করেছেন, নাজেম উদ্দিন এ হাসপাতালে যোগদানের পর থেকে হাসপাতালে আসা রোগিদের কাছে থেকে বিভিন্ন পস্থায় মোটা অংকের টাকা আদায়, ফামেসী মালিকদের সাথে হাতকরে জনগন থেকে অতিরিক্ত টাকা হাতিয়ে কমিশন বানিজ্যে লিপ্ত হয়ে পড়ে। মুক্তিযোদ্ধার সন্তান পরিচয়ে তিনি হাসপাতালের দাপটের সাথে সাটিফিকেট বানিজ্য, কর্মচারীদের উপর হামলাসহ তার বিরুদ্ধে রয়েছে নানা অভিযোগ।
সুত্র জানায়, হাসপাতালের টিএসআই, আর,এমও থেকে শুরু করে বেশ কজন ডাক্তারও তার হাতে নাজেহালের ঘটনা ঘটে। অভিযোগে আরো জানাগেছে, মুক্তিযোদ্ধার সন্তান পরিচয়ে হাসপাতালে আসা বেশীর ভাগ রোগিকে বিনাকারণে অখ্যাত প্রাইভেট হাসপাতালে ভর্তি বানিজ্যেরও ব্যাপক অভিয়োগ রয়েছে। গতকাল তার অত্যচারে অতিষ্ট হয়ে স্থানীয় লোকজন পৃথক পৃথক মানব বন্ধন করেন। তারা এক সাপ্তাহের মধ্যে নাজেম উদ্দিনকে অবিলম্বে চকরিয়া হাপসপাতাল থেকে প্রত্যহারের দাবী জানান সংশ্লিষ্ট প্রশাসনের কাছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT