শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে দূর্গা পূজায় হামলা প্রতীমা ভাংচুরের প্রতিবাদে কক্সবাজারে মানববন্ধন বিদেশে যেতে চায় মুহিবুল্লাহ‘র পরিবার পাহাড়তলীতে বেলালের গ্যারেজে আড়ালে চলছে ইয়াবা ব্যবসা কাপ্তাইয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা মাস্ক পরার বাধ্যবাধকতা আর থাকছে না সৌদিতে বিনা শুল্কে মিয়ানমার থেকে পেঁয়াজ আমদানীর নির্দেশ দিলেন অতিরিক্ত বানিজ্য সচিব পাহাড়তলীতে গ্যারেজের আড়ালে চলছে ইয়াবা ব্যবসা টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইয়াবা নিয়ে সহযোগি সহ ঢাকায় আটক পাঁচ কেজি আইসসহ টেকনাফ সিন্ডিকেট প্রধান ঢাকায় আটক পেকুয়ায় ত্রিভূজ প্রেমের বলি দুই প্রেমিক-প্রেমিকা

চকরিয়া-বদরখালী সড়কে ট্রাকের ধাক্কায় মহেশখালীর ২ সিএনজি যাত্রী নিহত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, জুন ২৭, ২০২১
  • 119 বার সংবাদটি পড়া হয়েছে

মো.সাইফুল ইসলাম খোকন, চকরিয়া ঃ
কক্সবাজারের চকরিয়ায় চিরিঙ্গা-বদরখালী সড়কের দরবেশকাটা এলাকায় ট্রাকের (ডাম্পার) ধাক্কায় সিএনজি টেক্সির দুই যাত্রী নিহত হয়েছেন।রবিবার (২৭ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের পুটিবিলা গ্রামের বাবুল চন্দ্র দের স্ত্রী, গার্মেন্টস কর্মী নিলু দে (৫০) ও একই ইউনিয়নের জেমঘাট গ্রামের আবুল কালামের ছেলে হাফেজ আবদুল কুদ্দুছ (৩৫)।সিএনজি টেক্সির যাত্রী মঞ্জু শ্রী দে বলেন, সকালে আমি ও নিলু মিলে চকরিয়া থেকে সিএনজি টেক্সিতে উঠি। চিরিঙ্গা-বদরখালী সড়কের দরবেশকাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ডাম্পার) সিএনজি টেক্সিকে ধাক্কা দিলে দুই যাত্রী ঘটনাস্থলে মারা যায়। এসময় টেক্সির চালক ও অপরযাত্রীরা সামান্য আহত হয়। তারা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।নিহত নিলুর ছোট ভাই শ্যামল দে বলেন, আমার বোন চট্টগ্রাম শহরে গার্মেন্টসে চাকরি করতো। তার স্বামী-সন্তান কেউ নেই। লকডাউন শুরু হওয়ার আগে বাড়ি যাচ্ছিলেন তিনি।
চকরিয়া থানার এসআই মনজুরুল কবির জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের লোকজনের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT