শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে চোরাই পণ্যের ব্যবসা জমজমাট কক্সবাজারের দুই পৌরসভা ও ১৪ ইউপিতে ভোট ২০ সেপ্টেম্বর রামু উপজেলা পরিষদের সৌন্দর্য্য নষ্ট করে দোকান বরাদ্ধের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ঈদগাঁও বটতলী-ইসলামপুর বাজার সড়কের বেহাল দশা আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা পৌর কাউন্সিলার জামশেদের স্ত্রী‘র ইন্তেকাল : সকাল ১০ টায় জানাযা উখিয়ায় বিদ্যুৎ পৃষ্টে একজনের মৃত্যু কক্সবাজারে বেড়াতে এসে অতিরিক্ত মদপানে চট্টগ্রাম ছাত্রলীগ নেতার মৃত্যু টেকনাফে নৌকা বিদ্রোহীদের জন্য কঠিন শাস্তি অপেক্ষা করছে; সাবরাং পথসভায় মেয়র মুজিব ৮ হাজার পিস ইয়াবা, যৌন উত্তেজক সিরাপ নগদ টাকা সহ আটক ১

চকরিয়া পৌর মেয়র ও পৌর আ‘লীগ সম্পাদকের উপর হামলা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, জুন ৯, ২০২১
  • 240 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর উপর হামলা হয়েছে।মঙ্গলবার রাত ১০টার দিকে চকরিয়া পৌরসভার গেট চিংড়ি চত্বর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এসময় উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেফায়েত সিকদারও আহত হয়েছেন।
এ হামলার ঘটনার জন্য সদ্য অব্যাহতি পাওয়া পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদরকে দায়ী করেছেন হামলার শিকার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী।
এদিকে হামলার খবর ছড়িয়ে পড়লে মুহুর্তের মধ্যে পুরো পৌরশহর জুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। মেয়রের উপর হামলার খবর পেয়ে তার সমর্থকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে। এসময় হামলার ঘটনায় জড়িতদের বিচারদাবী করেন তারা। পরে চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।জানা যায়, দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যকলাপে জড়িত অভিযোগে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশে (৮ জুন) মঙ্গলবার কক্সবাজার জেলা আওয়ামীলীগ.চকরিয়া পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুকে সভাপতির পদ থেকে অব্যাহতি দেন। ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেন পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিককে। এ খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িলে পড়লে লিটুর সমর্থকদের মাঝে উত্তেজনা বিরাজ করে। এর জের ধরে রাত ১০টার দিকে পৌর নির্বাচনের গণসংযোগ শেষে মেয়র আলমগীর চৌধুরী ও আতিক উদ্দিন চৌধুরী নেতা কর্মীদের নিয়ে মতবিনিময় করার সময় লিটু ও আদরের নেতৃত্বে একদল সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা ও ভাংচুর চালায়। পরে মেয়রের সমর্থকরাএগিয়ে আসলে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়েন।
পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী বলেন,পৌরসভার নৌকা প্রতিকের নির্বাচনী প্রচারণা শেষে নেতা কর্মীদের সাথে মতবিনিময়কালে পৌরসভার গেট চিংড়ি চত্বরে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়। এসময় আমি ও পৌরসভার মেয়রসহ বেশ কয়েক জন নেতাকর্মী আহত হয়।
এদিকে অব্যাহতি পাওয়া পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুর মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও মোবাইল বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT