চকরিয়া দৃর্বৃত্তদের হামলায় ব্যাংক কর্মকর্তা ও ২ মহিলাসহ আহত ১০, মামলা দায়ের

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, জুন ১৮, ২০১৯
  • 134 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রদিনিধি, চকরিয়া :
চকরিয়ার পূর্ব বড়ভেওলা এলাকার জমি বিরোধের জের ধরে ব্যাংক কর্মকতা আবুল হাসনাত ও মো. সায়েমসহ ১০ জন গুরুতর আহত হয়েছে। স্থানীয় আসিফের নেতৃত্বে এঘটনা ঘটে। গত ১৫ জুন শনিবার এঘটনা ঘটে। এসময় তাদের হামলায় রুশমী, ফয়সাল,রোহেনা, রফিউল হাসনাত,ছরওয়ার, রিফাত ও রাসেল আহত হয়।
জানাগেছে, গত শনিবার আসিফের নেতৃত্বে বিএনপি নেতা সেলিম, যুবদল নেতা আবু বক্কর ফরহাদ, সারঅহউদ্দিন, পুতসহ একদল দূবৃত্ত তাদের জমি দখল করে জবর দখলের চেষ্টা করে এতে বাঁধাদিতে গিয়ে ব্যংক কর্র্মকর্তা ২ মহিলাসহ ১০ জন আহত হয়।
অভিযোগ উঠেছে, আসিফ গংয়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করার ফলে ক্ষিত হয়ে ব্যাংক কর্মকর্তা হাসানের বাড়ির আশপাশের গাছপালা কেটে নিয়ে যাচ্ছে। এমন কি উল্টো মামলা করে হয়রানী করার হুমকি দিয়ে বেড়াচ্ছে। এতে ব্যাংক কর্মকর্তাসহ তার পরিবারের লোকজন চরম ভয় ও আতংকের মধ্যে রয়েছে।
এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, ঘটনার বিষয়ে তিনি অবগত হয়েছেন। ব্যাংক কর্মকর্তার হাসনাতের একটি লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা রেকর্ড করা হয়েছে। থানার একজন অফিসারকে বিষয়টি দেখার ও জড়িতদের দ্রুত গ্রেফতারের জন্য অভিযান পরিচালনার নির্দেশ দেয়া হয়েছে। ##

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT