চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত কেন্দ্রের পূন:ভোট গ্রহণ আজ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০১৯
  • 149 বার সংবাদটি পড়া হয়েছে

 

মিজবাউল হক, চকরিয়া:
চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পূন:ভোট গ্রহণ আজ। এ উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। ভোটাররা নির্ভিগ্নে ভোট দিতে পারে সেজন্য সার্বক্ষনিক মাঠে থাকবে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। কোন ধরণের গোলযোগ বা ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্ঠা করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সহকারি রির্টানিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শাখাওয়াত হোসেন।
গত ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে ৯৯টি কেন্দ্রের মধ্যে ৯৮টিতে শান্তিপুর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ওইদিন পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ব্যালট ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে ভোট গ্রহণ স্থগিত করেন উপজেলা রির্টানিং কর্মকর্তা। আজ ১৭এপ্রিল স্থগিত হওয়া ভোট গ্রহণের সিদ্বান্ত নেন নির্বাচন কমিশন। ইতোমধ্যে চেয়ারম্যান পদে ফজলুল করিম সাঈদী ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মকছুদুল হক ছুট্টো নির্বাচিত হয়েছেন। চেয়ারম্যান ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে গেজেটও প্রকাশিত হয়েছে। ফলে স্থগিত হওয়া কেন্দ্রের ভোট গ্রহণ হবে শুধুমাত্র নারী ভাইস চেয়ারম্যান পদে।
চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শাখাওয়াত হোসেন বলেন, গত ১৮ মার্চ চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনজন নারী প্রার্থী। ৯৯টি কেন্দ্রের মধ্যে ৯৮কেন্দ্রে প্রাপ্ত ফলাফলে নারী ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেসমিন হক জেসি চৌধুরী এগিয়ে আছেন। তিনি (কলস) প্রতীকে পেয়েছেন ৩৪ হাজার ২৯৪ ভোট। তার নিকটতম অবস্থান রয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান সাফিয়া বেগম সম্পা। তিনি (ফুটবল) প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৯০৩ ভোট। তৃতীয় অবস্থানে রয়েছেন সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জাহানারা পারভীন। তিনি (হাঁস) প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৮০৭ ভোট। স্থগিত হওয়া চকরিয়া পৌরসভার পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট রয়েছে ৪ হাজার ৭৬৮ ভোট। ##

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT