চকরিয়া উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ডিসেম্বর ৩০, ২০২০
  • 141 বার সংবাদটি পড়া হয়েছে

চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়া পৌরশহরকে যানজটমুক্ত ও অপরাধ রোধে বেশ কিছু পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। এই পরিকল্পনা বাস্তবায়নে কয়েকদিনের মধ্যে উপজেলা প্রশাসন ও পৌরসভার নেতৃত্বে মাঠে কাজ শুরু করবো। এছাড়া অপরাধ নিয়ন্ত্রণে স্থাপিত সিসি ক্যামরাগুলো শীঘ্রই চালু করা হবে। গতকাল ৩০ ডিসেম্বর বুধবার সকালে উপজেলা মিলনায়তন ‘মোহনায়’ মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভায় এসব কথা বলেন ইউএনও।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজের সভাপতিত্বে অনুষ্টিত আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।
সভাপতির বক্তব্যে ইউএনও সৈয়দ সামশুল তাবরীজ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে সারাদেশে ভুমিহীন ও গৃহহীনদের জন্য বাড়ি দেয়া হচ্ছে। ইতোমধ্যে চকরিয়াতেও এই কাজ শুরু হয়েছে। এজন্য আমরা যারা সত্যিকার ভুমিহীন তাদের তালিকা তৈরী করা হয়েছে।
তিনি আরও বলেন, পৌরশহরকে যানজটমুক্ত করতে হলে ছোট-ছোট যানবাহণগুলোকে শৃঙ্খলার মধ্যে নিয়ে আসতে হবে। কোন অবস্থাতেই দিনের বেলায় সড়কের উপর গাড়ি দাঁড় করানো যাবেনা। ব্যবসায়ীদের রাত ৮টা থেকে সকাল ৮টার মধ্যে মালামাল লোডআনলোড করতে হবে। যারা এই নিয়ম মানবে তাদের আইনের আওতায় আনা হবে।
সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) তানভীর হোসেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান জেসমিন হক চৌধুরী জেসি, চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও প: প কর্মকর্তা ডা. মাহমুদুল হক, সাংবাদিক এম.আর মাহামুদ, এম.জাহেদ চৌধুরী, প্রবীন আওয়ামীলীগ নেতা নুরুল আবছার, পশ্চিম বড় ভেওলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলা, সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, চিরিংগা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন, বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন সিকদার, চকরিয়া পৌরসভার সচিব মাসউদ মোর্শেদ, চকরিয়া উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক মুকুল কান্তি দাশ প্রমুখ।
এসময় উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT