শিরোনাম :
উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব নাফ নদীতে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার ১০ হাজার ইয়াবা সহ আটক ২ আইনজীবি হলেন স্বামী স্ত্রী জসিম উদ্দিন ও মর্জিনা আক্তার

চকরিয়ায় ৭ম শ্রেণির ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, মে ২০, ২০২১
  • 180 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
কক্সবাজারের চকরিয়ায় সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকের বাড়িতে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে আক্রান্তের বাবা বাদি হয়ে আজ ২০ মে, বৃহস্পতিবার থানায় মামলা রুজু করেছে।আক্রান্ত ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে।চকরিয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের ইমাম উদ্দিন পাড়ায় বুধবার রাত সাড়ে ৯টার দিকে প্রেমিক আসাদ উল্লাহর বাড়িতে এ ঘটনাটি ঘটে। অভিযুক্ত ধর্ষক আসাদ উল্লাহ পৌরসভার ওই এলাকার আবদুল গফুর ছেলে।
মামলা সূত্রে জানাগেছে, উপজেলার মানিকপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পডুয়া এক ছাত্রীর সাথে চকরিয়ায় পৌরসভা পালাকাটা ইমাম উদ্দিন পাড়ার আবদুল গফুর ছেলে আসাদ উল্লাহ প্রেমের ফাঁদে ফেলেন। ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে প্রেমিক আসাদ উল্লাহ বিয়ের আশ্বাস্ত করে ওই স্কুল ছাত্রীকে তার বাড়িতে নিয়ে আসেন। গতকাল বুধবার রাতে স্কুল পডুয়া ছাত্রীর বাবা-মা প্রেমিক আসাদ উল্লাহর বাড়ি থেকে উদ্ধার করেন। উদ্ধার পরবর্তী ওই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রীর বাবা নুরুল ইসলাম বাদি হয়ে বৃহস্পতিবার সকালে থানায় মামলা রুজু করেন। পরে আক্রান্ত ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে।চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ধর্ষণের শিকার স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়। ঘটনায় জড়িত ধর্ষককে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT