চকরিয়ায় ৪ রোগি নিয়ে আইসোলেশন হাসপাতাল চালু

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, মে ৬, ২০২০
  • 67 বার সংবাদটি পড়া হয়েছে

মো. সাইফুল ইসলাম খোকন,
কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড আইসোলেশন হাসপাতাল চালু করা হয়েছে। গত বুধবার ৬ মে ১জন পুরুষ ও ৩জন মহিলা করোনা ভাইরাসে আক্রান্তদের নিয়ে এ হাসপাতাল চালু করা হয়েছে।
চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ জানান, গত ৫ মে হাসপাতালের একজন পরিচ্ছন্নকমী করোনায আক্রান্তকে প্রথমে হাসপাতালে আনা হয়। পরবতীতে ৬ মে বিকালে চকরিয়া পৌরসভার ফুলতলী এলাকার একই পরিবারের ৩ মহিলা করোনায় আক্রান্তকে ভর্তি করা হয়েছে। অপর একজন পাশ^বতী বান্দরবার জেলার লামা উপজেলার। তিনি আরো জানান, অপর ৩ জন রোগি নিজ নিজ বাসায় হাসপাতালের তত্ববধানে সেম্ফ আইসোলেশনে রয়েছে। তারা ইচ্ছা করলে হাসপাতালে ভর্তি হতে পারে।
তিনি আরো জানান, হাসপাতালের শিশু বিভাগের কনসালটেন্ট ডা, খালেদ হোসাইনকে আহবায়ক ও আবাসিক (ভারপ্রাপ্ত) মেডিকেল অফিসার মঈন উদ্দিন মোরশেদকে সদস্য সচিব করে চকরিয়া ডেডিকেটেড আইসোলেশন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়েছে।
জানা গেছে, চকরিযা হাসপাতালটি ১শ শষ্যা বিশিষ্ট হলেও এখনো পরিপূর্নতা লাভ করেনি। জনবল ও অবকাঠামোগত বিভিন্ন সমস্যা থাকার পরও সরকারের নির্দেশনায় জনগনের সেবার লক্ষ্যে এ ডেডিকেটেড আইসোলেশন হাসপাতাল চালু করা হয়।#

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT