চকরিয়ায় ১০ ইউপিতে আ‘লীগ ৫ স্বতন্ত্র ৫

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, নভেম্বর ২৮, ২০২১
  • 267 বার সংবাদটি পড়া হয়েছে

মো. সাইফুল ইসলাম খোকন, চকরিয়া :
নির্বাচন কমিশনের তৃতীয় ধাপে ঘোষিত তপশীলে কক্সবাজারের চকরিয়ায় ১৮ ইউনিয়নের মধ্যে প্রথম পর্যায়ে ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচন গতকাল ২৮ নভেম্বর শান্তি পূর্ণ ভাবে অনুষ্টিত হয়েছে।
আইন শৃংখলাবাহিনীর নিরাপত্তার চাঁদরে ভোটাররা উৎসব মূখর পরিবেশে স্ব স্ব কেন্দ্রে ভোট প্রয়োগ করেছে। ভোটের দিন ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল বেশী।
এ নির্বাচনে চেয়ারম্যান ৬৭ , মহিলা ১৭২ও পুরুষ ৩৬৬ মোট প্রার্থীর সংখ্যা ৫৬৫। কেন্দ্র সংখ্যা ৯১টি। তৎমধ্যে সাহারবিল ও লক্ষ্যারচর ইউনিয়নে ছিল ইভিএম।
এ দু উপজেলায় চেয়ারম্যান হিসেবে বেসরকারী ভাবে নির্বাচিত হয় সাহারবিলে নবী হোসেন চৌধুরী ও লক্ষ্যারচরে খ.ম আরঙ্গজেব বুলেট।
অপরদিকে নৌকা প্রতীকে জয়লাভ করেছেন পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক থানা শাখা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম বাবলা. বদরখালী ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে জয়লাভ করেছেন, আরিফুল ইসলাম আরিফ, র্প্বূ বড় ভেওলা ইউনিয়ন থেে নৌকা প্রতীকে জয়লাভ করেন, ফারহানা আফরিন মুন্না, ডেমুশিয়া ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে জয়লাভ করেন,মাঈন উদ্দিন চৌধুরী।
কাকারা ইউনিয়নে মো. শাহাবউদ্দিন (বিদ্রোহী), কোনাখালীতে দিদারুল হক সিকদার (বিদ্রোহী), ভেওলা মানিকচরে জাহাঙ্গীর আলম (স্বতন্ত্র) ও কৈয়ারবিল ইউনিয়নে আফজালুর রহমান চৌধুরী (বিদ্রোহী)।

 

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT